অতর্কিতে ঘরে ঢুকে নারীর শরীরে আগুন, অজ্ঞাতনামা দুই অভিযুক্তকে খুঁজছে পুলিশ

|

ভুক্তভোগী গৃহবধূ হা‌লিমা আক্তার মিম। ছবি: সংগৃহীত

স্টাফ ক‌রেসপন‌ডেন্ট, পটুয়াখালী:

পটুয়াখালীর দুমকী‌তে এক নারীকে হাত-পা বেঁধে শরীরে আগুন জ্বালিয়ে দেয়ার ঘটনা ঘ‌টে‌ছে। ভুক্তভোগীর অভিযোগ, বোরকা প‌রি‌হিত দুইজন অপরিচিত ব্যক্তি এসে অতর্কিতে হাত-পা বেঁধে শরীরে আগুন ধরিয়ে দেয়। এরপর ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দিয়ে চলে যায় তারা। এতে ওই ঘরে থাকা তার এক শিশু সন্তানও দগ্ধ হয়েছে। তবে অভিযুক্ত ওই দুজনকে এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।

বৃহস্প‌তিবার (৮ জুন) বিকাল তিনটা থে‌কে সা‌ড়ে ৩টার ম‌ধ্যে দুমকী নতুন বাজারের দক্ষিণ পাশে চেয়ারম্যান বাড়ির এক‌টি বাসায় এ ঘটনা ঘ‌টে। অ‌গ্নিদগ্ধ ওই নারী ওই এলাকার জামাল হো‌সেনের স্ত্রী। তিনি বর্তমানে শেখ হা‌সিনা বার্ন ইউনি‌টে চিকিৎসাধীন আছেন।

এনিয়ে দুমকী থানার ও‌সি আবুল বাশার বলেন, দুপুরে খাবা‌রের পর জামাল হোসেন বাসা থে‌কে কর্মস্থলের উ‌দ্দে‌শে বের হন। তিনি চলে যাওয়ার ২০ মি‌নিটের ম‌ধ্যে বোরকা প‌রি‌হিত দুইজন ঘ‌রে প্রবেশ ক‌রে ওই নারীর হাত-পা বেঁধে ফেলে। পরে তার শরী‌রে কে‌রো‌সিন ঢে‌লে আগুন জ্বা‌লি‌য়ে দিয়ে ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দিয়ে চ‌লে যায় তারা।

এ সময় ওই নারীর চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে প্রথমে ব‌রিশাল শেবা‌চিম হাসপাতা‌লে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে ওই নারীকে ঢাকা শেখ হা‌সিনা বার্ন ইউনি‌টে পাঠা‌নো হয়।

তবে অজ্ঞাত ওই দুজনের পরিচয় ও উদ্দেশ্য সম্পর্কে এখনও কিছু জানতে পারেনি পুলিশ। প্রাথমিকভাবে কিছু ধারণাও করা যাচ্ছে না বলেও জানান ওসি। তিনি বলেন, এ ব্যাপারে তদন্ত চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply