বোয়ালমারীতে চুরির অপবাদে দুই শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেফতার ১

|

প্রতীকী ছবি।

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে টিউবওয়েল চুরির অপবাদে সুমন শেখ (৯) এবং সৌরভ আলী (১০) নামে দুই শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য নাজমুল শেখের ভাই নজরুল শেখকে আটক করেছে পুলিশ।

সম্প্রতি এ ঘটনা ঘটেছে উপজেলার গুনবহা ইউনিয়নের চাপলডাঙ্গা গ্রামে। এরই মধ্যে এর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপরই বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হলে নজরুল শেখকে গ্রেফতার করে পুলিশ।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, টিউবয়েল চুরির অপবাদ দিয়ে শিশু সুমন ও সৌরভকে পায়ে শিকল বেঁধে উত্তপ্ত ধানের চাতালে ফেলে রাখা হয়েছে। এ সময় কাঠের বাটাম ও বাঁশের লাঠি দিয়ে ওই দুই শিশুকে বেধড়ক পেটাতেও দেখা যায় ইউপি সদস্য মো. নাজমুল শেখের ভাই নজরুল শেখ ও একই গ্রামের হাসান খন্দকারকে। তবে নির্যাতনকারীরা প্রভাবশালী হওয়ায় ভয়ে মুখ খুলতে পারছে না ভুক্তভোগী ওই শিশু দুটির পরিবার। এমনকি এ ব্যাপারে আইনের আশ্রয় নিতেও ভয় পাচ্ছে তারা।

বিষয়টি নিয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব জানান, এ ঘটনায় কোনো অভিযোগ পাইনি। তবে একজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার তাকে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply