কুড়িগ্রামে ইউপি সদস্যের আপত্তিকর ভিডিও ফাঁস

|

অভিযুক্ত ইউপি সদস্য নজির হোসেন লাল। ছবি : সংগৃহীত

স্টাফ করেসপনডেন্ট, কুড়িগ্রাম:

কু‌ড়িগ্রামের রাজা‌রহাট উপজেলার নাজিমখাঁন ইউনিয়নের এক ইউপি সদস্যের আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে বলে জানা গেছে। এ ঘটনার পর থেকে জেলাজুড়ে সমালোচনার ঝড় চলছে।

ফাঁস হওয়া এক মি‌নিট ৩২ সেকেন্ডের ভি‌ডিওটিতে ওই ইউপি সদস‌্য ও এক নারীকে এক‌টি কক্ষে শারীরিক সম্পর্কে লিপ্ত অবস্থায় দেখা যায়। ভিডিওর ওই ব্যক্তি নাজিমখাঁন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ন‌জির হোসেন লাল বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। তবে ওই নারীর বিষয়ে কেউ কিছু জানাতে পারেনি। অনেকে বলছেন ভিডিওটি স্বেচ্ছায় ধারণ করা হয়েছে বলে ভিডিওর শেষ অংশ দেখে বোঝা যাচ্ছে।

অভিযুক্ত ইউপি সদস্য নজির হোসেন লালকে একা‌ধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেনি। ফলে এ নিয়ে তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

তবে না‌জিমখাঁন ইউপি চেয়ারম‌্যান মালেক পাটোয়ারী নয়া বলেন, বিষয়‌টি আমি বি‌ভিন্ন লোকের মাধ‌্যমে শু‌নে‌ছি‌। কিন্তু দে‌খিনি। এটাও শু‌নে‌ছি ভি‌ডিওর সত্যতা নি‌শ্চিত করতে ইউপি সদস‌্য না‌কি সাইবার অপরাধ ট্রাইব‌্যুনালে অভিযোগ করেছেন। কিন্তু এ ব‌্যাপারে কেউ আমার কাছে অভিযোগ করেনি।

রাজারহাট থানার ওসি আব্দুল্ল‌্যাহ হিল জামান বলেন, ঘটনা‌টি শু‌নে‌ছি। এ নিয়ে থানায় কেউ অভিযোগ করেনি।

রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে তাস‌নিম বলেন, এ রকম ঘটনা অফি‌সিয়াল‌ি কেউ আমাকে জানায়‌নি। জানালে প্রয়োজনীয় ব‌্যবস্থা নেয়া হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply