রিয়ালে যাচ্ছেন বেলিংহ্যাম!

|

ছবি: সংগৃহীত

মাঝমাঠের শক্তি বাড়াতে রিয়াল মাদ্রিদ অনেক দিন ধরেই ইংলিশ মিডফিল্ডার জুড বেলিংহ্যামকে দলে টানার চেষ্টা করছে বলে গুঞ্জন ছিল। গত এপ্রিল মাসেই মৌখিক চুক্তি করে রেখেছিল দুই পক্ষ। তবে জুড বেলিংহ্যামের রিয়াল মাদ্রিদে যোগদানের আনুষ্ঠানিক ঘোষণা বাকিই ছিল। যদিও রিয়াল মাদ্রিদ থেকে এখনও কোনো বিবৃতি পাওয়া যায়নি। তবে ইংলিশ মিডফিল্ডারের ক্লাব ছাড়ার কথা নিশ্চিত করেছে বরুশিয়া ডর্টমুন্ড। সেখান থেকে লস ব্লাঙ্কোস শিবিরেই যোগ দেবেন তরুণ এই মিডফিল্ডার বলে নিশ্চিত করেছেন ফ্যাব্রিজিও রোমানো।

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানান, ছয় বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন ইংলিশ এই মিডফিল্ডার। তাকে দলে ভেড়াতে স্প্যানিশ ক্লাবটিকে গুণতে হয়েছে ১০৩ মিলিয়ন ইউরো। এছাড়া প্রায় ৩০ মিলিয়ন বোনাসও দিতে হবে ডর্টমুন্ডকে। প্রতি বছর রিয়াল থেকে ১০ অথবা ১২ মিলিয়ন ইউরো বেতন পাবেন তিনি।

কয়েকদিনের মধ্যেই রিয়ালে উড়াল দেবেন বেলিংহ্যাম। সেখানেই হবে তার মেডিক্যাল। একইসঙ্গে তাকে দর্শকদের সামনে উপস্থিত করা হবে।  

কাতার বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে দুর্দান্ত পারফর্ম করা বেলিংহ্যাম ২০২০ সালে বার্মিংহাম সিটি থেকে যোগ দেন ডর্টমুন্ডে। সেখানে তিনি ক্লাব ইতিহাসের সবচেয়ে কমবয়সী অধিনায়ক হয়ে রেকর্ডও গড়েন। জার্মান ক্লাবটির হয়ে ৪২ ম্যাচ তিনি করেন ১৪ গোল। সতীর্থদের দিয়ে করিয়েছেন ৭টি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply