সাতক্ষীরায় কিশোর গ্যাংয়ের হামলায় তরুণ নিহত

|

ফাইল ছবি

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় মনিরুল ইসলাম (১৭) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। নিহত মনিরুল ট্রাকের হেলপার হিসেবে কাজ করতেন বলে জানা গেছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত রানাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুন) ভোর রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, গত ৩১ মে কলারোয়া হাসপাতালের পাশের রাস্তায় তার ওপর হামলা চালায় কিশোরগ্যাং সদস্যরা।

নিহতের স্বজনরা জানিয়েছেন, কয়েকদিন আগে মনিরুলের কাছ থেকে একটি মোবাইল কেড়ে নেয় ঝিকড়া দক্ষিণপাড়ার বাসিন্দা রানা (২০)। চাইলেও মোবাইলটি আর ফেরত দেয়নি সে। এরপর, গত ৩১ মে রাত ১০টার দিকে মোবাইল দেয়ার কথা বলে মনিরুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় অভিযুক্তরা। তাদের ডাকে হাসপাতালের পাশের সড়ক পর্যন্ত পৌঁছালে সেখানে কোমল পানীয়ের কাঁচের বোতল দিয়ে মনিরুলের মাথায় আঘাত করে তাকে জখম করে রানা। এ সময় রানার সঙ্গে আরও ৭-৮ জন ছিল। তাদের বিরুদ্ধে এলাকায় আরও অনেক অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ আছে বলে জানিয়েছেন নিহত মনিরুলের স্বজনরা।

এ প্রসঙ্গে কলারোয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম জানান, নিহতের মা বাদী হয়ে রানার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় গত ৩ জুন রানাকে আটক করে কারাগারে পাঠানো হয়। এখন মামলাটি হত্যা মামলায় পরিণত হবে। মামলাটি তদন্তাধীন রয়েছে। শীঘ্রই এ ঘটনার সাথে জড়িত বাকিদেরও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply