বেনাপোলে শক্তিশালী বিস্ফোরণ, মার্কেটের দেয়ালে ফাটল

|

বেনাপোল প্রতিনিধি:

বেনাপোলে নিউ আলিফ ট্রান্সপোর্ট অফিসের ভিতরে শক্তিশালী বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণের আঘাতে ভবনের দেয়ালে ফাটল ধরেছে। উড়ে গেছে অফিসের সাটার। আগুনে পুড়ে গেছে অফিসে থাকা সকল ফার্নিচার। তবে কেউ হতাহত হয়নি।

বৃহস্পতিবার (৮ ই জুন) ভোর সাড়ে ৪টার দিকে ঘটনাটি ঘটে।

ভবনের মালিক হাবিবুর রহমান সরদার বলেন, লিটন রহমান নামে এক ব্যক্তি তার মার্কেটের এই ঘরটি ভাড়া নিয়ে নিউ আলিফ নামে ট্রান্সপোর্ট ব্যবসা পরিচালনা করে আসছিল। হঠাৎ আজ ভোর সাড়ে ৪টার দিকে অফিসের ভেতর বিস্ফোরণ হলে চারিদিকে আতঙ্কের সৃষ্টি হয়। চারিদিক থেকে লোকজন ছুটে আসে। ফাটল ধরেছে মার্কে্টের দেয়ালে। যেকোনো সময় দেয়াল ধসে পড়তে পারে। বিস্ফোরণের আগুনে অফিসে থাকা সকল ফার্নিচার পুড়ে গেছে। ফায়ারসার্ভিসের গাড়ি এসে বোমার আগুন নেভাতে সক্ষম হয়।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি কামাল ভুঁইয়া বলেন, ভোরের দিকে বেনাপোল ছোট আচড়া মোড়ে নিউ আলিফ ট্রান্সপোর্ট অফিসের ভেতরে বোমা বিস্ফোরিত হয়েছে। বোমার আঘাতে ভেতরে থাকা সকল কিছু পুড়ে গেছে। বোমা অফিসের ভেতরেই রাখা ছিল। প্রচণ্ড গরমে সেটা বিস্ফোরিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এ সময় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। বোমা বিস্ফোরণের সাথে জড়িত থাকার অভিযোগে ট্রান্সপোর্টর মালিক লিটন রহমানকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply