কুমিল্লায় স্কুলে অসুস্থ হয়ে পড়লো শিক্ষার্থী; ঢাকায় নেয়ার পথে মৃত্যু

|

ফাইল ছবি

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার দাউদকান্দিতে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ার পর চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে উম্মে হাবিবা (১২) নামের এক স্কুল শিক্ষার্থী মারা গেছে বলে খবর পাওয়া গেছে। হাবিবা দাউদকান্দি উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ প্রসঙ্গে গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. সেলিম তালুকদার জানান, দুটি ক্লাস শেষ হওয়ার পর দেখি মেয়েটিকে তার কয়েকজন সহপাঠী ধরাধরি করে অফিসের দিকে নিয়ে যাচ্ছে। এ সময় মেয়েটি ঠিকমতো দাঁড়াতে পারছিলো না দেখে তাৎক্ষণিক দু’জন শিক্ষকসহ দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। পরে জানতে পারি যে সে মারা গেছে।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. ওয়াহিদুজ্জামান জানান, উম্মে হাবিবা নামের এক স্কুলছাত্রীকে অসুস্থ অবস্থায় এখানে নিয়ে আসা হয়। ঠিক কী কারণে সে অসুস্থ হয়ে পড়েছিলো, অতিরিক্ত গরমে নাকি ফুড পয়জনিং সেটা সঠিকভাবে বলা যাচ্ছে না। হাসপাতালে আনার পর তার মুখ দিয়ে লালা ও ফেনা জাতীয় কিছু বের হচ্ছিলো। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হলে পথেই সে মৃত্যুবরণ করে। পরে আবারও তাকে এখানে নিয়ে আসা হয়।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, হাসপাতাল থেকে বিষয়টি শোনার পর স্কুলে আমাদের অফিসারকে পাঠিয়েছি। বিস্তারিত পরে জানানো হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply