আল হিলালকে অপেক্ষার অনুরোধ মেসির; জোরালো হচ্ছে বার্সায় ফেরার গুঞ্জন

|

ছবি: সংগৃহীত

ফরাসি ক্লাব পিএসজি থেকে ক’দিন আগেই বিদায় নিয়েছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন কিংবদন্তিকে দলে টানতে বেশ আগ্রহী সৌদি ক্লাব আল হিলাল। ক্লাবটি থেকে বড় অর্থের প্রস্তাবও পেয়েছেন বিশ্বকাপ জয়ী এ মহাতারকা। তবে সাবেক ক্লাব বার্সেলোনায় হয়তো ফিরতে চাচ্ছেন মেসি। তাই আল হিলালকে আপাতত ১ বছরের জন্য চুক্তি স্থগিত রাখতে বলেছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। গোল ডটকমে প্রকাশিত হয়েছে এই খবর।

সোমবার (৫ জুন) সৌদি ক্লাবটির একদল প্রতিনিধির সঙ্গে বৈঠক করেন মেসির প্রতিনিধিরা। সেখানে মধ্যপ্রাচ্যের ক্লাবটিকে ২০২৪ সাল পর্যন্ত অপেক্ষা করতে অনুরোধ করা হয়েছে। নিজ প্রতিনিধিদের তাকে নিয়ে আল হিলালের সঙ্গে দরদাম করতেও নিষেধ করেছেন। মেসির বাবা হোর্হে মেসি গতকাল জানান, আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক বার্সায় ফেরার ব্যাপারে আগ্রহী। আর এই খবরের ঘণ্টাখানেক পরেই এলো আল হিলালকে মেসির অনুরোধের তথ্য।

মেসির এমন প্রতিক্রিয়ায় বেশ অবাক হয়েছেন আল হিলাল কর্তারা। বলেছেন, আগামী বছর তারা মেসিকে পেতে চাইছেন। সে সময় নতুন করে প্রস্তাব উপস্থাপন করবেন তারা। তবে তা হবে বর্তমান প্রস্তাব থেকে ভিন্ন। বছর প্রতি ৫শ’ মিলিয়ন ইউরোর প্রস্তাব এবার দেয়া হয়েছে মেসিকে।

এদিকে, সোমবার (৫ জুন) মেসির বাবা বার্সা প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তার সঙ্গে আলোচনায় বসেন। সেখানেই সাংবাদিকদের হোর্হে মেসি বলেন, লিও বার্সেলোনায় ফিরতে চায় এবং আমিও তাকে বার্সেলোনায় দেখতে চাই। আমি বলতে পারি যে আমরা আত্মবিশ্বাসী, বার্সেলোনা অবশ্যই একটি বিকল্প। শীঘ্রই মেসির ভবিষ্যৎ জানতে পারবেন।

/আরআইএম/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply