লিভারপুলে যাচ্ছেন আর্জেন্টাইন মিডফিল্ডার ম্যাক অ্যালিস্টার

|

ছবি: সংগৃহীত

ব্রাইটন ছেড়ে লিভারপুলে যোগ দিচ্ছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার। পাঁচ বছরের চুক্তিতে তিনি লিভারপুলে যোগ দিচ্ছেন। ব্যক্তিগত পর্যায়ে চুক্তির বিষয়ে সম্মত হয়েছেন ব্রাইটন এন্ড হোব আলবিয়নে দুর্দান্ত মৌসুম কাটানো ২৪ বছর বয়সী এই তরুণ। খবর গোল ডটকমের।

ম্যাক অ্যালিস্টারের লিভারপুলের সঙ্গে চুক্তির খবর জানিয়েছে বিভিন্ন ইংলিশ গণমাধ্যম। ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো টুইট করেছেন, পূর্ণ চুক্তি হয়ে গেছে। ২০২৮ সালের জুন পর্যন্ত থাকছে এই চুক্তি। পাঁচ বছরের চুক্তি। লিভারপুল কদিনের মধ্যেই বাই আউট ক্লজ দিয়ে দিচ্ছে। ৬০ মিলিয়ন পাউন্ডের চেয়ে তা কম হবে। ২৪ বা ৪৮ ঘণ্টার মধ্যে হবে মেডিক্যাল টেস্ট।

https://twitter.com/FabrizioRomano/status/1665659901203427330?s=20

আর্জেন্টিনার এই মিডফিল্ডারই ২০২৩-২৪ মৌসুমে লিভারপুলের প্রথম চুক্তিবদ্ধ খেলোয়াড়। চলতি দলবদলের মৌসুমে আরও মিডফিল্ডার কিনতে চান লিভারপুল কোচ য়্যুর্গেন ক্লপ। ফ্রি এজেন্টে নেভি কেইটা, ডেভিড মিলনার ও অ্যালেক্স অক্সলেড চেম্বারলিন ক্লাব ছাড়ছেন। তাদের জায়গা পূরণে অ্যালিস্টার আসছেন। এছাড়া বার্সেলোনার ফ্রাঙ্ক কেসি, নিউক্যাসলের ব্রুনো গিমারেজ, উলভসের রুবেন নেভাসে চোখ রাখছে দলটি।

ব্রাইটনের হয়ে ১১২ ম্যাচে ২০ গোল ও ৯ অ্যাসিস্ট এ মিডফিল্ডারের। ইংলিশ ক্লাবটিতে নিজের সেরা মৌসুম কাটান ২০২২-২৩ এ। গেলো মৌসুমে ব্রাইটনের হয়ে সব মিলিয়ে ৪০ ম্যাচে ১২ গোল ও ৩ অ্যাসিস্ট করেন। যার মধ্যে প্রিমিয়ার লিগে করেছেন ১০ গোল।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply