নাটোরে ট্রেন থামিয়ে রেলকর্মীদের মারধরের ঘটনায় ২০০ জনের বিরুদ্ধে মামলা

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের আজিমনগর রেলস্টেশনের কর্মীদের মারধরের ঘটনায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। সহকারী স্টেশন মাস্টার আমিনুল ইসলাম বাদী হয়ে রোববার (৪ জুন) রাতে ঈশ্বরদী রেলওয়ে থানায় মামলাটি করেন।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিহির রঞ্জন দেব জানান, গত রোববার সকালে চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে আজিমনগর রেলস্টেশনে মানববন্ধন করে স্থানীয়রা। পরে সকাল ১০টার দিকে বিক্ষুব্ধ লোকজন রেললাইনের ওপর শুয়ে পড়ে লাল পতাকা ঝুলিয়ে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেন থামিয়ে দেয়। ১০ মিনিট পর ট্রেনটি গন্তব্য ছেড়ে যায়। এরপরই তারা খুলনা থেকে চিলাহাটিগামী রূপসা এক্সপ্রেস ট্রেনটিকেও থামিয়ে দেয়। সেই ট্রেনও ১০ মিনিট বিরতির পর গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়।

একইভাবে আন্দোলনকারীরা দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন থামানোর জন্য রেললাইনের ওপর অবস্থান নেন। কিন্তু ট্রেনটি না থেমে দ্রুত স্টেশন ত্যাগ করে। এ ঘটনায় লোকজন বিক্ষুব্ধ হয়ে স্টেশনের জানালা-দরজা ভাঙচুর করে এবং দুজন স্টেশন সহকারীকেও মারধর ও লাঞ্ছিত করা হয়। এ সময় রেল পুলিশ চার বিক্ষোভকারীকে আটক করেছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply