প্যারিসে আল হিলাল কর্মকর্তারা, উদ্দেশ্য কী?

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

লিওনেল মেসির সঙ্গে চুক্তি করতে প্যারিসে পৌঁছেছে সৌদি আরবের ক্লাব আল হিলালের প্রতিনিধিদল। লিওনেল মেসির সঙ্গে পাকাপাকি চুক্তি করতেই প্যারিসে গেছেন ক্লাব কর্মকর্তারা- এমনটাই দাবি করেছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম এফপি। গুঞ্জন শোনা যাচ্ছে যে, আগামী মৌসুমে সৌদি আরবে খেলার চুক্তিও সেরে ফেলেছেন মেসি।

সম্প্রতি, ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজির সাথে দু বছরের চুক্তি শেষ হয়েছে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসির। নিয়েছেন আনুষ্ঠানিক বিদায়ও। এরপর থেকেই ফুটবল পাড়ায় শুরু হয়েছে আলোচনা। সৌদি ক্লাব আল হিলাল থেকে শুরু করে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামি ও সাবেক ক্লাব বার্সেলোনার প্রস্তাব আছে লিও’র জন্য। যদিও কোনটাই এখনও নিশ্চিত না। সবাই জানতে চায়, মেসির পরবর্তী গন্তব্য কোথায়?

এদিকে, পিএসজির সোশ্যাল মিডিয়া পেজে মেসিকে না রাখার খবর প্রকাশের রেশ না কাটতেই আল হিলালের কর্তারা পৌঁছেছেন প্যারিসে। জানা গেছে, খুব দ্রুতই এই বিষয়ে লিও’র বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে বৈঠক করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে আল হিলাল কতৃপক্ষ। ক্লাবটি সংবাদমাধ্যমকে আরও জানিয়েছে, আগামী মৌসুমে সৌদি আরবে খেলার জন্য চুক্তিও সেরে ফেলেছেন মেসি। সেই সাথে, মেসির কাছ থেকে চূড়ান্ত সম্মতি নিয়ে তবেই সৌদি ফিরবেন তারা।

আল হিলালের এক কর্মকর্তা কর্মকর্তা জানান, আমরা চুক্তির শেষ পর্যায়ে আছি। সবকিছু ঠিকঠাক থাকলে মেসি খুব শীঘ্রই নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন। চলতি সপ্তাহেই সেটি ঘোষণা করবে আল হিলাল।

এদিকে, রিয়াল মাদ্রিদের সাথে ১৪ বছরের সম্পর্কের ইতি টেনেছেন ফ্রান্সের ফুটবলার কারিম বেনজেমা। গুঞ্জন আছে সৌদির ক্লাব আল ইতিহাদে যোগ দেবেন এ ফরোয়ার্ড। মেসি-বেনজেমা ছাড়াও বেশ কয়েকজন ফুটবলারকে দলে টানতে চায় সৌদির ক্লাবগুলো। যাদের মধ্যে অন্যতম রিয়ালের লুকা মদ্রিচ, বার্সেলোনা থেকে বিদায় নেয়া সার্জিও বুসকেটস ও জর্ডি আলবা। এছাড়া সার্জিও রামোসের দিকে নজর দিয়ে রেখেছে প্রো লিগের কয়েকটি ক্লাব।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply