মেসি বার্সেলোনায় ফিরতে চায়, আমিও সেরকমই চাই: হোর্হে মেসি

|

ছবি: সংগৃহীত

আনুষ্ঠানিকভাবে লিওনেল মেসির সঙ্গে পিএসজি অধ্যায় শেষ হয়েছে। বিশকাপজয়ী এই ফুটবলারের ক্লাব ছাড়ার ঘোষণার পর থেকে তার পরবর্তী গন্তব্য কোথায়, তা নিয়ে চলছে আলোচনা। বেশ কয়েকটি ক্লাবে মেসির যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। তার মধ্যে অন্যতম মেসির সাবেক ক্লাব বার্সেলোনা। মেসির বার্সায় ফেরা নিয়ে ক্লাব প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তার সঙ্গে আলোচনা করেছেন মেসির বাবা হোর্হে মেসি। আলোচনার পর এ নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন মেসির বাবা। খবর গোল ডটকমের।

লাপোর্তার সঙ্গে বৈঠক করতে সোমবার (৫ জুন) তার বাড়িতে যান হোর্হে মেসি, যিনি একই সঙ্গে মেসির এজেন্টও। বৈঠকের পর তিনি সংবাদিকদের বলেন, লিও (মেসি) বার্সেলোনায় ফিরতে চায় এবং আমিও তাকে বার্সায় দেখতে চাই। বলতে পারি যে, আমরা আত্মবিশ্বাসী এবং, বার্সেলোনা অবশ্যই একটি বিকল্প। আপনারা শীঘ্রই মেসির গন্তব্য সম্পর্কে জানতে পারবেন।

https://twitter.com/tjuanmarti/status/1665676127334023173?s=20

এর আগে, মেসির ক্যাম্প ন্যুতে ফেরার ব্যাপারে বার্সেলোনা কোচ জাভি বলেছিলেন, মেসি নিজেও জানে যে আমরা তাকে স্বাগত জানাতে প্রস্তুত। এ ব্যাপারে কোনো কিছুই পরিবর্তন হয়নি। আমাদের এখনো সুযোগ আছে, আমরা তাকে চাই। তাকে এখানে ফেরাতে আমরা প্রস্তুত আছি।

ছবি: সংগৃহীত

এর আগে সৌদি ক্লাব আল হিলাল বিপুল অংকের প্রস্তাব দিয়েছিল মেসিকে। ইন্টার মায়ামিও তাকে প্রস্তাব দিয়ে রেখেছে। গত কয়েকদিনে ইংলিশ ক্লাব চেলসি এবং নিউক্যাসলও মেসিকে দলে নেয়ার দৌড়ে নেমেছে। আর গুঞ্জন আছে, ম্যানচেস্টার সিটি অপেক্ষা করছে বার্সেলোনা মেসিকে না নিতে পারলে তারা প্রস্তাব দেবে আর্জেন্টাইন এই মহাতারকাকে।

সব মিলিয়ে মঙ্গলবারের মধ্যে মেসি একটা সিদ্ধান্ত নিয়ে ফেলবেন বলে ধারণা করা হচ্ছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply