সরকারের দুর্নীতিতে মানুষের ভোগান্তি: জি এম কাদের

|

বিদ্যুৎ দেয়ার নামে আওয়ামী লীগ সরকার লুটপাট করেছে, এমন মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। জাতীয় পার্টির ঢাকা জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

ঢাকার নবাবগঞ্জের বর্ধনপাড়ায় দলীয় কার্যালয়ের মাঠে সকাল ১১টায় এ সম্মেলন শুরু হয়। এর উদ্বোধন করেন দলের কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

প্রধান অতিথির বক্তৃতায় জি এম কাদের বলেন, রেন্টাল পাওয়ার প্লান্ট প্রকল্প থেকে লুটপাট করেছে বর্তমান সরকারের লোকজন। গরীব মানুষের টাকা তারা বিদেশে পাচার করেছে। দুর্নীতি-লুটপাটের কারণে সরকার কয়লা কিনতে পারছে না। আর গরমে লোডশেডিংয়ের যন্ত্রনায় দেশের সাধারণ মানুষ কাতরাচ্ছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

সম্মেললে জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেন, সরকারের দুর্নীতির কারণে দেশের মানুষ আজ ভোগান্তিতে। অনিয়ম-দুর্নীতি আড়াল করতেই সরকারের লোকজন নানা কথা বলছেন বলে অভিযোগ করেন তিনি।
অ্যাডভোকেট সালমা ইসলাম জানান, দোহার-নবাবগঞ্জের মানুষের ভালোবাসায় তিনি মুগ্ধ। তার প্রতি সাধারণ মানুষের যে আস্থা তার প্রতিদান তিনি দিতে চান।

এদিকে, জি এম কাদের জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য সালমা ইসলামকে দোহার-নবাবগঞ্জে জাতীয় পার্টির হয়ে ভোটের জন্য আপাতত মনোনীত করা হয়েছে। নির্বাচনের আগে সাংগাঠনিক সিদ্ধান্ত নেবে দল।

এদিন নির্ধারিত সময়ের আগেই দলে দলে মিছিল নিয়ে হাজার হাজার নেতাকর্মী সমাবেশস্থলে আসেন। সম্মেলনকে কেন্দ্র করে ঢাকা জেলা জাতীয় পার্টির প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও উচ্ছ্বাস দেখা যায়।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply