মেসির বিদায়ে ইনস্টাগ্রামে ১২ লাখ ফলোয়ার হারালো পিএসজি

|

ছবি: সংগৃহীত

লিওনেল মেসির পিএসজি অধ্যায় শেষ। ইতোমধ্যে প্যারিসের ক্লাবটির হয়ে শেষ ম্যাচও খেলা হয়ে গেছে এই আর্জেন্টাইন মহাতারকার। গত শনিবার (৩ জুন) রাতে পিএসজির হয়ে শেষ ম্যাচে মাঠে নামার আগ মুহূর্তেই ক্লাবটি আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেয় মেসির বিদায়ের কথা।

এরপর সামজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ধাক্কা খেলো ফরাসি ক্লাবটি। এলএমটেনের বিদায়ের সংবাদের পর ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমেছে প্রায় ১২ লাখ। খবর দ্য মিররের।

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে পিএসজিতে পাড়ি জমান মেসি। ক্লাবটিতে যোগ দেয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে পিএসজির ফলোয়ার বাড়তে থাকে বিদ্যুতের গতিতে। প্রথম সাত দিনেই ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার সংখ্যা বাড়ে প্রায় ৭ মিলিয়ন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

ফরাসি ক্লাবটিতে নিজেকে খুব একটা মানিয়ে নিতে পারেননি আর্জেন্টিনার হয়ে ২০২২ সালে বিশ্বকাপ জেতা এই ফুটবলার। যদিও চলতি মৌসুমে লিগ ওয়ানে ৩২ ম্যাচে ১৬ গোলের পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন ১৬টি গোল। তবে ক্লাবের সঙ্গে তার বোঝাপড়া তেমনটা ভালো ছিল না। ফলে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার তা নবায়ন করেননি মেসি।

এদিকে, মেসির ক্লাব ছাড়ার কথা শুনেই ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমতে থাকে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার ৬৮ দশমিক ৭ মিলিয়ন, যা দুদিন আগেও ছিল ৬৯.৯ মিলিয়ন।

ছবি: সংগৃহীত

পিএসজির হয়ে শেষটা ভালো হয়নি মেসির। শনিবার রাতে পিএসজির জার্সি গায়ে শেষ ম্যাচে নিজ দলের সমর্থকদের দুয়ো হজম করতে হয়েছে তাকে। ওই তিক্ততার পাশাপাশি ওই ম্যাচে মেসির ভাগ্যে জুটেছে দৃষ্টিকটু সুযোগ মিস আর দলের হারের হতাশা।

মেসির শেষ ম্যাচে পিএসজি নিজেদের ঘরের মাঠে ২-৩ গোলে হেরে গেছে ক্লেরমন্তের কাছে। পিএসজির হারটাও আবার নিজেদের ঘরের মাঠে ২-০ গোলে এগিয়ে যাওয়ার পর! আগেই লিগ শিরোপা নিশ্চিত করা পিএসজিকে মৌসুম শেষ করতে হলো হারের হতাশা দিয়ে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply