শরীয়তপুরে অফিস সহকারীর বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ, সহপাঠীদের বিক্ষোভ

|

অভিযুক্তের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের জাজিরা উপজেলার নাও-ডোবা ইউনিয়নের ‘আমজাদিয়া একাডেমি’র অফিস সহকারি মাসুদুর রহমানের বিরুদ্ধে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদ ও অভিযুক্তের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

রোববার (৪ জুন) দুপুরে তারা বিক্ষোভ মিছিল নিয়ে পদ্মা সেতু দক্ষিণ থানায় উপস্থিত হয় শিক্ষার্থীরা। পরে পদ্মা সেতু দক্ষিণ থানা ওসি শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান শিক্ষার্থীদের এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়ার পরামর্শ দেন। তিনি অভিযুক্তকে গ্রেফতারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা থানা ছাড়ে।

আমজাদিয়া একাডেমি ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ওই একাডেমির অষ্টম শ্রেণির এক ছাত্রীকে মাসুদুর তার অফিস কক্ষে ডেকে নেন। এরপর তিনি ওই ছাত্রীকে শ্লীলতাহানি করেন। শরীরের স্পর্শকাতর স্থানে জোরপূর্বক হাত দেন। আপত্তিকর আচরণ করেন। ভুক্তভোগী চিৎকার করলে অন্য শিক্ষার্থীরা ওই ছাত্রীকে উদ্ধার করে।

পরে বুধবার ওই ছাত্রী প্রধান শিক্ষকের কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করে। পরদিন বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা ওই প্রতিষ্ঠানের সভাপতি ও নাওডোবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে গিয়ে বিক্ষোভ করে। পরে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি অভিযুক্ত মাসুদুর রহমানকে এক মাসের জন্য বরখাস্ত করে। পাশাপাশি ঘটনাটি তদন্ত করার জন্য ছয় সদস্যের তদন্ত কমিটি গঠন করে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply