মাদকের সাথে জড়িত ব্যক্তি জনপ্রতিনিধি হলেও ব্যবস্থা নেয়া হবে: র‍্যাব মহাপরিচালক

|

র‍্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেন।

ডিএমসি করেসপনডেন্ট:

মাদকের সাথে যেই জড়িত থাকুক, সে জনপ্রতিনিধি হোক বা অন্য কেউ, তাদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। এমনটাই জানিয়েছেন র‍্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেন।

রোববার (৪ জুন) সকালে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মেহেরপুর জেলায় মাদকবিরোধী অভিযানে মাদক ব্যবসায়ীর হামলায় আহত র‍্যাব সদস্য উত্তম কুমারকে দেখতে গিয়ে তিনি বলেন, মাদকের সাথে যারাই জড়িত থাকুক, তিনি জনপ্রতিনিধি হোক বা অন্য কেউ, তাদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, গত ৩০ মে মেহেরপুর জেলার গাংনী থানা এলাকায় র‍্যাব-১২’র মাদকবিরোধী অভিযানে ধারালো অস্ত্রের আঘাতে আমাদের র‍্যাব সদস্য উত্তম কুমার রায় আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এ ঘটনায় র‍্যাব আত্মরক্ষার্থে গুলি ছুড়লে তিনজন আহত হয়।

র‍্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেন আরও বলেন, র‍্যাব সব সময় মাদকবিরোধী অভিযান করে আসছে। সাংবাদিকরা জাতির দর্পণ। আপনাদেরও কাছেও আমরা সহযোগিতা চাই যাতে এই মাদককে নির্মূল করা যায়। এখন সময় এসেছে মাদকের বিরুদ্ধে সবাইকে একসাথে এগিয়ে আসার। এই মাদকের ছোবল থেকে আমাদের সন্তানদের বাঁচাতে না পারলে আগামীতে আইনশৃঙ্খলা বাহিনীতে চাকরি দেয়ার মতো কোনো ছেলেপেলে পাবো কিনা, সন্দেহ আছে। এরকম মাদক, জঙ্গি ও সন্ত্রাসী গ্রেফতারে অভিযানে গিয়ে আমাদের ৩৩ জন সহকর্মী জীবন দিয়েছে এবং এক হাজারের বেশি সহকর্মী তার অঙ্গহানি হয়েছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply