নড়াইলে গ্রাম পুলিশ হত্যার ঘটনায় গ্রেফতার ২

|

নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের গ্রাম পুলিশ বকুল শেখ (৪০) হত্যাকাণ্ডের ঘটনায় মূল আসামিসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩ জুন) দুপুরে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

লোহাগড়া থানা পুলিশ পৃথক অভিযানে মামলার ১নং আসামি কুমড়ি গ্রামের মোসলেম শেখের ছেলে জাহিদ শেখ (৩২) ও ২নং আসামি আইনাল শেখের ছেলে রুবেল শেখকে (৩৪) গ্রেফতার করেছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, একাধিক চুরি ও ডাকাতি মামলার আসামি জাহিদের দেয়া তথ্য মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ১টি ছোরা উদ্ধার করে পুলিশ। গ্রাম পুলিশ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জাহিদ ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

পুলিশ জানায়, গত ২৮ মে রাতে দিঘলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের (কুমড়ি) গ্রামের বদির শেখের ছেলে গ্রাম পুলিশ বকুল শেখকে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ৩০ মে নিহতের ছেলে রমজান শেখ বাদী হয়ে লোহাগড়া থানায় ৭ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন জানান, নিহত বকুল শেখ ও আসামিদের মাঝে দীর্ঘদিন যাবত পারিবারিক কলহ ও জমি-জমা নিয়ে গ্রাম্য শত্রুতা চলে আসছিল।

প্রেস ব্রিফিংকালে নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম, লোহাগড়া থানার ওসি নাসির উদ্দীনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply