‘ইন্টারনেটই বাস্তবতা নয়’, রিয়াল ছাড়ার গুঞ্জনে বেনজেমার ধোঁয়াশাপূর্ণ জবাব

|

ছবি: সংগৃহীত

তারকা স্ট্রাইকার করিম বেনজেমা ছাড়তে পারেন রিয়াল মাদ্রিদ। সৌদি আরবের ক্লাব থেকে আকর্ষণীয় প্রস্তাব পেয়ে ১৪ বছর সান্তিয়াগো বার্নাব্যুতে থাকার পর স্প্যানিশ জায়ান্টদের তিনি বিদায় জানাতে পারেন বলে বাতাসে ভাসছে গুঞ্জন। এ প্রসঙ্গে এবার প্রতিক্রিয়াও জানিয়েছেন বেনজেমা। উড়ো খবরগুলো স্বীকার-অস্বীকার কিছুই না করে খানিকটা ধোঁয়াশাপূর্ণ সেই জবাবে তিনি বলেন, ইন্টারনেটই বাস্তবতা নয়। গোল ডটকমের খবর।

স্প্যানিশ গণমাধ্যম মার্কার সাথে আলাপচারিতায় করিম বেনজেমা বলেন, আমার ভবিষ্যৎ সম্পর্কে জিজ্ঞেস করছেন? কেন? যা যা শোনা যাচ্ছে তার সবই বলা হয়েছে ইন্টারনেটে। আর, ইন্টারনেটই বাস্তবতা নয়। শনিবার আমার একটি ম্যাচ রয়েছে। আগামীকাল আছে অনুশীলন। তাই এখন আমি মাদ্রিদেই আছি।

বেশ কিছু প্রতিবেদনে বলা হয়েছে, মধ্যপ্রাচ্যের ক্লাব থেকে ৪০০ মিলিয়ন ইউরোর (৩৪৬ মিলিয়ন পাউন্ড/ ৪৩৯ মিলিয়ন ডলার) বেশি মূল্যের প্রস্তাব পেয়েছেন বেনজেমা। চুক্তিতে বলা হয়েছে, ২০৩০ সালের বিশ্বকাপ ফুটবলের আয়োজক হওয়ার ক্ষেত্রে বেনজেমাকে একজন দূত হিসেবে কাজ করার প্রস্তাবও দেয়া হবে ফরাসি এই তারকাকে।

তবে এখনও নিশ্চিত করে করিম বেনজেমার ভবিষ্যৎ জানা যাচ্ছে। আপাতত লা লিগায় মৌসুমের শেষ ম্যাচে রোববার (৪ জুন) অ্যাথলেটিক ক্লাবের বিরুদ্ধে সান্তিয়াগো বার্নাব্যুতে লড়বে রিয়াল মাদ্রিদ।

আরও পড়ুন: আগামী সপ্তাহে মেসির ভবিষ্যৎ জানা যাবে

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply