‘আফগানিস্তান সিরিজ কঠিন হবে’

|

ছবি: সংগৃহীত

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ হবে কঠিন। এমনটি মনে করেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। আফগান সিরিজ সামনে রেখে এরই মধ্যে প্রি-ক্যাম্প শুরু হয়েছে। প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ছুটি কাটিয়ে বাংলাদেশে আসলেই শুরু হবে ক্যাম্প।

শুক্রবার এক অনুষ্ঠানে আফগান সিরিজ নিয়ে গণমাধ্যমকে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বলেন, কোচ এলে স্কিল ক্যাম্প শুরু হবে। আফগানিস্তানের বিপক্ষে সবসময় ভালো সিরিজ হয়। তারা মানসম্পন্ন দল। আজ (শুক্রবার) তাদের পারফরম্যান্স হয়তো দেখেছেন সবাই। তারা শ্রীলংকাকে হারিয়েছে।

ছবি: সংগৃহীত

ওয়ানডে সুপার লিগে আরও ভালো করার সুযোগ ছিল বাংলাদেশের সামনে। ওয়ানডে সুপার লিগে নিজেদের অবস্থান নিয়ে সন্তুষ্ট নন দেশ সেরা এই ওপেনার। তিনি বলেন, আমাদের তিন বিভাগেই ভালো খেলতে হবে। কঠিন সিরিজ হবে। তাদের বোলিং আক্রমণ মানসম্পন্ন। টেস্ট দিয়ে শুরু করবো। মাঝখানে ওয়ানডের জন্য প্রস্তুতি নেবো। এখন আমরা টেস্ট নিয়েই চিন্তা করছি।

তিনি আরও বলেন, ওয়ানডে সুপার লিগ নিয়ে সন্তুষ্ট, বলবো না। তবে আমরা শীর্ষ তিনের দল। আমাদের সুযোগ ছিল আরেকটু ভালো করার। হয়তো দ্বিতীয় কিংবা প্রথম দল হতে পারতাম। কিন্তু ইতিবাচকভাবে আমরা কোয়ালিফাই করেছি।

ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগে ইংল্যান্ডের সমান ১৫৫ পয়েন্ট নিয়ে বাংলাদেশ তৃতীয় হয়েছে।

আগামী ১০ জুন বাংলাদেশে আসবে আফগানিস্তান। ১৪ জুন মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্ট দিয়ে শুরু হবে এই সিরিজ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply