আগামী সপ্তাহে মেসির ভবিষ্যৎ জানা যাবে

|

ছবি: সংগৃহীত

চলতি জুন মাসেই পিএসজি ছাড়ছেন মেসি, তা এখন নিশ্চিত। বৃহস্পতিবার পিএসজি কোচ ক্রিস্তোফ গালতিয়ের সেটি জানিয়ে দিয়েছেন। কিন্তু এখনও অনিশ্চিত বিশ্বজয়ীর পরবর্তী গন্তব্য। সাবেক ক্লাব বার্সেলোনা মেসিকে পেতে মরিয়া। সৌদি ক্লাব আল হিলালও প্রস্তাব দিয়েছে মোটা বেতনের। তবে গুঞ্জন আছে, মেসি আগ্রহী কাতালান ডেরায় ফিরতে। মহাতারকার ভবিষ্যৎ নিয়ে মুখ খুলেছেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ। তিনি বলেন, আগামী সপ্তাহে মেসির ভবিষ্যৎ জানা যাবে। খবর ফোর্বসের।

সৌদি আরব থেকে মেসিকে বড় অঙ্কের প্রস্তাব দেয়া হয়েছে, কিন্তু ন্যু ক্যাম্পে তাকে ফেরাতে বার্সেলোনাও দর্শনীয় চুক্তিতে আগ্রহী। সেটা করতে ক্লাবের আর্থিক অবস্থা ঢেলে সাজাতে হবে। সে কারণে সিদ্ধান্ত নিতে মেসিকে সোমবার পর্যন্ত অপেক্ষার অনুরোধ করেছে বার্সেলোনা। তারপরও চূড়ান্ত সিদ্ধান্ত মেসির উপরই নির্ভর করছে। আগামী সপ্তাহে যেকোনো সময়ে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

শুক্রবার (২ জুন) স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোকে দেয়া সাক্ষাৎকারে জাভি বলেন, সামনের সপ্তাহে সে সিদ্ধান্ত নেবে এবং আপনাদের (গণমাধ্যম) তাকে একা ছেড়ে দেয়া উচিত। এখন ২০০টির মতো অনুমান আছে। সে তার ভবিষ্যত নির্ধারণ করবে এবং এখানে তার জন্য দরজা খোলা, কোনো সংশয় নেই। সেখানে (পিএসজি) সে মৌসুম শেষ করবে। পিএসজির প্রতি তার অনেক শ্রদ্ধা আছে। সে ভালোভাবে শেষ করতে চায়, এরপর তার চুক্তি শেষ হবে এবং এরপর তার অধিকার আছে বিশ্বকে বলার যে কোথায় যাবে, কোথায় ক্যারিয়ার শেষ করবে।

মেসি বার্সেলোনায় ফিরলেও আগের চেহারায় ফিরতে পারবেন কি-না, এই সংশয় আছে অনেকের। তবে জাভির বিশ্বাস, ক্যাম্প ন্যুয়ে ফিরলেও ভালো করবেন মেসি। জাভি বলেন, আমি মনে করি এখনও সেরা পর্যায়ে থেকে ফুটবল খেলা তার (মেসির) পক্ষে সম্ভব। সে বার্সায় আসলে, যেটা কাতালানদের বেশিরভাগ কিংবা সবাই চায়, বিশেষ করে কোচ। আমি বিশ্বাস করি সে ভালো করবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply