আবেগঘন বার্তায় পিএসজি পর্বের ইতি টানলেন রামোস

|

ছবি: সংগৃহীত

পিএসজি অধ্যায়ের ইতি টানলেন স্প্যানিশ তারকা ডিফেন্ডার সার্জিও রামোস। প্যারিসে দুই মৌসুম কাটানোর পর পার্ক দে প্রিন্সেসে ক্লেঁমো ফুতের বিপক্ষে ম্যাচটি হবে পিএসজির জার্সিতে সার্জিও রামোসেরও শেষ ম্যাচ। সামাজিক যোগাযোগমাধ্যমে এক আবেগঘন বার্তায় রামোস দুইটি ‘বিশেষ’ বছরের জন্য ফরাসি জায়ান্ট ক্লাবকে ধন্যবাদ জানিয়েছেন। ইএসপিএনের খবর।

রিয়াল মাদ্রিদ থেকে ২০২১ সালের গ্রীষ্মে পিএসজিতে যোগ দেন রামোস। প্যারিসের ক্লাবটিতে যাওয়ার পর লম্বা সময় ধরে রামোস লড়েছেন চোটের সঙ্গে। এমনকি, এক পর্যায়ে কোনো ম্যাচ না খেলেই তার বিদায়ের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও সেসব গুঞ্জন উড়িয়ে গত প্রায় দুই বছর ধরে পিএসজিতে ছিলেন রামোস। ক্লাবটির হয়ে দুই মৌসুমে সব মিলিয়ে ৫৭ ম্যাচ খেলেছেন এই স্প্যানিশ ডিফেন্ডার, জিতেছেন দু’টি লিগ শিরোপাও। যাত্রা খুব দীর্ঘ না হলেও পিএসজিকে নিজের ঘর বলেই সম্বোধন করেছেন রামোস। পিএসজি ছাড়লেও সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকার পরবর্তী গন্তব্য কোথায় হবে তা এখনও নিশ্চিত নয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া এক পোস্টে সার্জিও রামোস বলেন, আগামীকাল একটি বিশেষ দিন। আগামীকাল আমি জীবনের আরও একটি অধ্যায়কে বিদায় জানাতে যাচ্ছি। বিদায় জানাতে যাচ্ছি পিএসজিকে। আমি জানি না কতগুলোকে জায়গাকে একটি মানুষ নিজের ঘর বলে ভাবতে পারে। কিন্তু পিএসজি, এর সমর্থক ও প্যারিস নিঃসন্দেহে আমার অন্যতম প্রিয় এক ঘর হিসেবেই থেকে যাবে।

কিংবদন্তিতুল্য এই ডিফেন্ডার আরও বলেন, বিশেষ দুইটি বছরে প্রায় সবগুলো টুর্নামেন্টেই খেলার সুযোগ পেয়েছি, নিজের সবটা নিংড়ে দিয়েছি। সবাইকে ধন্যবাদ। এখন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হবো। আমি হয়তো অন্য রঙের জার্সি পরবো। তবে শেষবারের মতো বলছি, ‘আলি প্যারিস’!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply