কবি নজরুল কলেজ ছাত্রলীগ সভাপতির মরদেহ উদ্ধার; বন্ধুরা বলছে আত্মহত্যা

|

কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানা। ছবি : সংগৃহীত

ডিএমসি করেসপনডেন্ট:

রাজধানীর সরকারি কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানার (৩০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বন্ধুরা জানিয়েছে, গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

ওয়াসিম রানার বন্ধু ইমরান হোসেন বাবু বলেন, সে সবসময় হতাশাগ্রস্ত থাকতো। তবে কী কারণে হতাশ থাকতো সে বিষয়টি আমরা কখনও জানতে পারিনি। অনেকবার তাকে জিজ্ঞেস করেছিলাম। এক বছর আগে তার বাবা মারা যায়, তারপর তার ভাই ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যায়। গত নভেম্বরে সে ছাত্রলীগের সভাপতি হয়েছে। তিনটা বছর কষ্ট করার পরে সে এই পদ পেয়েছে। অথচ আজ সে আত্মহত্যা করলো। সে আমার অনেক কাছের বন্ধু ছিল, বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারছি না।

কান্নাজড়িত কণ্ঠে ইমরান আরও বলেন, রানা ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের ছাত্র ছিল। সে নিমতলী চানখারপুল এলাকায় থাকতো। তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী থানা এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ওয়াসিম রানাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা জানতে পেরেছি তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছে, প্রাথমিকভাবে সেটি জানা যায়নি। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি বংশাল থানাকে জানানো হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply