বাগেরহাটে আ. লীগ নেতার পা ভেঙে দিলো প্রতিপক্ষ

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার কিসমতপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জোহর আলী খাঁ (৭০) নামের এক ব্যক্তির হাত-পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ।

শুক্রবার (২ জুন) দুপুরে জুমার নামাজ শেষে মসজিদ থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় প্রতিপক্ষরা তার ওপর অতর্কিত হামলা করে বেধড়ক মারপিট করে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্বজনরা বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করে।

জোহর আলী খাঁ মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়নের কিসমতপুর এলাকার বাসিন্দা। তিনি ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বলে নিজেই দাবি করেছেন।

আহত জোহর আলীর ছেলে হোগলাপাশা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. আল আমিন খাঁ বলেন, জুমার নামাজ শেষে বাড়ি ফেরার পথে ইউপি চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম ফরিদের লোকজন আমার বাবার ওপর আক্রমণ করে। তারা লোহার পাইপ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আমার পিতার বাম হাত ও দুই পা ভেঙে রক্তাক্ত জখম করে মৃত ভেবে রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরে খবর পেয়ে আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

আল আমিন আরও বলেন, আমরা আওয়ামী লীগ পরিবার। স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা দলের পক্ষে নৌকার হয়ে কাজ করি। এখানে চেয়ারম্যান হয়েছে বিদ্রোহী প্রার্থী। সেই থেকে চেয়ারম্যানের লোকজন আমাদের ওপর নানাভাবে অত্যাচার নির্যাতন চালিয়ে আসছে। একটি মামলায় চেয়ারম্যানের লোকদের বিরুদ্ধে আদালতে সাক্ষী দিয়েছি। সেই জেরে চেয়ারম্যান তার ক্যাডারদের দিয়ে আমার পিতার ওপর হামলা করেছে।

এসব অভিযোগ অস্বীকার করে হোগলাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. ফরিদুল ইসলাম ফরিদ বলেন, সে এলাকার চিহ্নিত চোর। কিছু দিন আগে ওই এলাকায় একটি মারামারি হয়েছিল। আমার মেম্বর (ইউপি সদস্য) কামরুজ্জামান টুকুকে মারধর করেছিল এই ব্যক্তি এবং কয়েকজন। এই নিয়ে নাকি একটা গণ্ডগোল হয়েছে শুনছি। আমি তো এলাকাতেই নেই, ঢাকায় আসছি। আমার বিষয়ে অপপ্রচার চালাচ্ছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হাসপাতালে চিকিৎসাধীন জোহরের কাছে গিয়ে পুলিশ খোঁজ খবর নিচ্ছে। ঘটনার সাথে জড়িতের শনাক্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply