টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ নিহত ২

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের ভূঞাপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী ও মোটরসাইকেল চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার (২ জুন) বিকেল সাড়ে ৪টায় ভূঞাপুর-বঙ্গবন্ধু আঞ্চলিক মহাসড়কের উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া কদমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের জাবরাজান গ্রামের আফজাল হোসেনের ছেলে মোটরসাইকেল চালক শিশির (৩০), ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রুহুলী গ্রামের মৃত জসীম উদ্দিনের ছেলে পথচারী আন্তাজ আলী মন্ডল (৬৫)। এ ঘটনায় গুরুতর আহত যুবকের নাম ইয়ামিন (২২)। তিনি অলোয়া ইউনিয়নের গোলাবাড়ী গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, বিকেলে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া কদমতলী নামক স্থানে আন্তাজ আলী মন্ডল রাস্তা পার হচ্ছিলেন। পথিমধ্যে মাটিকাটা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলের চালক, আরোহী ও পথচারী সড়কে ছিটকে পড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক মারা যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় পথচারী ও আরোহীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আন্তাজ আলীকে মৃত ঘোষণা করেন এবং অপর আরোহীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ভূঞাপুর থানার এসআই লিটন মিয়া জানান, ঘটনাস্থলে মারা যাওয়া মোটরসাইকেল চালক শিশিরের পরিবারের লোকজন খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে। আন্তাজ আলীর মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply