মেসি-বেনজেমাদের স্বাগত জানাতে চান রোনালদো

|

ছবি: সংগৃহীত

সৌদি আরবে মেসি-বেনজেমাদের স্বাগত জানাতে চান ক্রিস্টিয়ানো রোনালদো। তাদের মতো তারকা ফুটবলার সৌদিতে পাড়ি জমালে লিগের মান বাড়বে বলে মনে করেন সিআরসেভেন। রোনালদোর মতে আগামী পাঁচ বছরের মধ্যে বিশ্বের শীর্ষ পাঁচ লিগের একটি হয়ে উঠবে সৌদি লিগ। গুঞ্জন আছে মেসি-বেনজামার সাথে সৌদি লিগে যোগ দিতে পারেন দুই স্প্যানিশ তারকা সার্জিও বুস্কেটস ও জর্দি আলবা। গোল ডটকমের খবর।

ক্রিস্টিয়ানো রোনালদো আর সৌদি আরব, রসায়নটা পুরোপুরি জমে ওঠেনি এখনও। শুরু থেকেই গুঞ্জন ছিল সৌদিতে ঠিক মানিয়ে নিতে পারছেন না সিআরসেভেন। স্প্যানিশ সংবাদমাধ্যম দাবি করেছিল, রোনালদো আল নাসর থেকে ইউরোপে ফেরার পথ খুঁজছেন। কিন্তু সৌদি প্রো লিগকে দেয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে রোনালদো এসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। নতুন শিরোনাম সৌদি প্রো লিগে মেসি-বেনজেমাদের অপেক্ষায় আছেন রোনালদো।

বড় তারকাদের মধ্যে একমাত্র রোনালদোই খেলছেন সৌদির প্রো লিগে। মৌসুম শেষে দ্বিতীয় অবস্থানে আছে রোনালদোর আল নাসর। এখন ক্লাবগুলো দলবদলের বাজারে অংশ নেবে। গুঞ্জন চলছে, সৌদি আরবের ঘরোয়া ফুটবলে এরই মধ্যে বিশ্বের আরও কিছু তারকা ফুটবলার যোগ দেবেন। যাদের মধ্যে অন্যতম লিওনেল মেসি, করিম বেনজেমা। সার্জিও বুস্কেটস ও জর্দি আলবাকে নিয়েও নাকি আগ্রহী সৌদি আরবের কিছু ক্লাব।

রোনালদো বলেন, তাদের মতো এমন সব বড় বড় তারকা যদি এখানে আসে, তাহলে তাদের স্বাগত জানাই। কারণ সেটা ঘটলে সৌদি প্রো লিগের একটু হলেও উন্নতি হবে। আমি এখানে সুখি। এখানেই খেলতে চাই। আমার মতে, আগামী পাঁচ বছরের মধ্যে বিশ্বের শীর্ষ পাঁচ লিগের একটি হয়ে উঠতে পারে সৌদি লিগ।

সৌদি আরবের ক্লাব আল হিলাল বিশাল অঙ্কের বিনিময়ে সময়ের অন্যতম সেরা তারকা লিওনেল মেসিকে দলে নিতে চাইছে। বিষয়টি সবারই জানা। বর্তমান ক্লাব পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হবে ৩০ জুন। লা লিগা কর্তৃপক্ষের কাছ থেকেও মেলেনি গ্রিন সিগন্যাল। তাই মেসির বার্সায় ফেরাও অনিশ্চিত।

সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদ থেকে বড় অঙ্কের প্রস্তাব আছে করিম বেনজেমারও। ২ বছরের জন্য তাকে নাকি ৪০ কোটি ইউরো দিতে চায় ক্লাবটি। সঙ্গে বুস্কেটস কিংবা আলবার মতো তারকারাও যদি সৌদি ক্লাবগুলোর ডাকে সাড়া দেয় তবে সত্যি হবে সৌদি প্রো লিগ নিয়ে রোনালদোর করা ভবিষ্যদ্বাণী।

/আরআইএম/ এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply