খাগড়াছড়িতে কাভার্ড ভ্যান চাপায় নিহত ১

|

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে পিকআপ ঠিক করতে গিয়ে টাইলস বোঝাই কাভার্ড ভ্যানের চাপায় এক গাড়ি মিস্তিরি নিহত হয়েছেন। নিহতের নাম আব্দুল জব্বার (৩০)। তিনি জেলা সদরের শব্দমিয়া পাড়া এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে। পেশায় গাড়ি মিস্তিরি ছিলেন নিহত আব্দুল জব্বার।

বৃহস্পতিবার (১ জুন) রাত সাড়ে ৯টায় আলুটিলার ২০ নাম্বার প্রকল্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন রবিউল, টিপু ও সোহরাব নামে অপর তিনজন। তারা সবাই জেলা শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জিরোমাইল সংলগ্ন ২০ নাম্বার প্রকল্প এলাকায় আম বোঝাই একটি পিকআপ যান্ত্রিক ত্রুটির কারণে দাঁড়ানো অবস্থায় ছিল। অপর দিক থেকে টাইলস বোঝাই খাগড়াছড়িগামী একটি কাভার্ড ভ্যান (চট্ট মেট্রো ট-২২-৫১৩২) অতিরিক্ত গতিতে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়ানো পিকআপটিকে জোরে ধাক্কা দেয়। এতে আবদুল জব্বার নামের ওই ব্যক্তি কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে। আহত হয় আরও তিনজন। ঘটনার সময় আব্দুল জব্বার পিকআপের যান্ত্রিক ত্রুটি মেরামতের কাজ করছিলেন। পরে খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা গিয়ে হতাহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে, ঘটনার পরপরই কাভার্ড ভ্যান চালক পালিয়ে যায়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে বাস টার্মিনাল সংলগ্ন একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে কাভার্ড ভ্যান চালককে আটক করে। এ ঘটনায় সদর থানায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply