দুই ছেলেকে চাকরি না দেয়ায় এমপির নামে হত্যা মামলা দায়ের

|

মামলার বাদী শাহানাজ পারভীন ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

দুই ছেলেকে চাকরি না দেয়ায় নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলসহ ৫ জনের নামে
আদালতে হত্যা মামলা দায়ের করেছেন এক নারী।

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে শাহানাজ পারভীন নামের এক নারী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে আগামী ১৫ জুন আদেশের দিন ধার্য করেছেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আবু সাঈদ। মামলার অন্য আসামিরা হলেন- বাগাতিপাড়ার মহিদুল ইসলাম, আব্দুল মজিদ, মাইনুল ইসলাম ও মিজানুর রহমান।

মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২০ ফেব্রুয়ারি সকালে টাকা পাওনা রয়েছে উল্লেখ করে এমপি বকুলের নির্দেশে স্থানীয় আইয়ুব আলীকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। পরে এমপির সামনেই তার বাড়িতে আইয়ুবকে চড় থাপ্পড় মারা হয়। এর কিছুক্ষণ পরেই আইয়ুব আলী মারা যান।

এ বিষয়ে মৃত আইয়ুব আলীর স্ত্রী শাহানাজ পারভীন জানান, দুই ছেলেকে চাকরি না দেয়ায় তিনি মামলা দায়ের করেছেন। এমপির চাকরি দেবার আশ্বাসে তিনি এতোদিন কোনো আইনগত ব্যবস্থা নেননি।

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন আইয়ুব আলী- পুলিশের এমন প্রতিবেদন নিয়ে সেসময় নিশ্চুপ ছিলেন জানতে চাইলে তিনি কোনো জবাব দেননি।

এ বিষয়ে জানতে চাইলে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল জানান, ঘটনার সাথে আমার কোনো সম্পৃক্ততা নাই। তাছাড়া বিষয়টি বহু পুরাতন ও নিষ্পত্তিকৃত। আমি রাজনীতি করি, প্রতিপক্ষ রয়েছে। সামনে নির্বাচন। নির্বাচনে ঘোলা পানিতে মাছ শিকারের জন্য তারা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করে ফায়দা নেওয়ার চেষ্টা করছে।

আদালতের প্রতি তিনি শ্রদ্ধাশীল উল্লেখ করে শহিদুল ইসলাম বকুল দাবি করেন, এই মামলায় বাদীপক্ষের আইনজীবীর পরিচয়ের মাধ্যমে পুরো বিষয়টি পরিষ্কার হয়ে গেছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply