রাজশাহীতে গায়ে পেট্রোল ছুড়ে স্কুলছাত্রীকে হত্যাচেষ্টা

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভা এলাকায় এক স্কুল ছাত্রীকে হত্যার উদ্দেশ্যে গায়ে পেট্রোল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

পবা থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে স্কুলের পরীক্ষা শেষে ভুক্তভোগী ছাত্রী তার কয়েকজন বান্ধবীসহ নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে পৌছালে একটি মোটরসাইকেলে তিনজন যুবক ভুক্তভোগীকে হত্যার উদ্দেশ্যে বোতল ভর্তি পেট্রোল নিক্ষেপ করে এবং ভুক্তভোগীর গায়ে আগুন ধরিয়ে দেয়ার জন্য এগিয়ে আসলে পাশে থাকা ভুক্তভোগীর বান্ধবীরা চিৎকার করতে শুরু করেন। তাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন আসতে শুরু করলে মোটরসাইকেল যোগে ওই তিন যুবক পালিয়ে যায়।

মোটরসাইকেলে যে তিনজন যুবক ছিলো তারা হলো, নওহাটা নতুনপাড়া এলাকার সোহেল, নওহাটা পিল্লাপাড়া এলাকার ফয়সাল, নওহাটা পূর্ব পুঠিয়াপাড়া এলাকার রিদয়।

পরে নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ কয়েকজন শিক্ষক এসে ভুক্তভোগীকে স্কুলের ভেতরে নেন এবং পুলিশকেকে খবর দেন। পবা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাচেষ্টার আলামত সংগ্রহ করে।

বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শনে যান ডিসি নূরে আলম এবং এডিসি আসাদসহ পবা থানার ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ বিষয়ে জানতে চাইলে পবা থানার ওসি শেখ মোবারক পারভেজ বলেন, এ ঘটনায় তৎক্ষণিক পবা থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং ভুক্তভোগীকে উদ্ধার করে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের আটক করতে অভিযান চলছে। আশা করছি খুব শীঘ্রই আসামিদের আটক করতে পারবো।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply