শুক্রবার থেকে ৩০ ঘণ্টা বন্ধ থাকবে শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল

|

শরীয়তপুর প্রতিনিধি:

আঞ্চলিক মহাসড়কের বেইলি সেতু মেরামতের কারণে শরীয়তপুর-চাঁদপুর রুটে ৩০ ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকবে। শুক্রবার (২ জুন) দিবাগত রাত ১২টা থেকে সড়কপথ ও ফেরি চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে বিআইডব্লিউটিসি এবং সড়ক বিভাগ।

বিআইডব্লিউটিসির ইব্রাহিমপুর ফেরি ঘাটের ব্যবস্থাপক মো. ইকবাল হোসেন বলেন, শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বাংলাবাজার বেইলি ব্রিজ মেরামতের কাজ চলবে। বিকল্প কোনো সড়ক না থাকায় পণ্যবাহী ট্রাক ও যাত্রীবাহী পরিবহন চাঁদপুর বা চট্টগ্রাম অঞ্চলের সঙ্গে যোগাযোগ করতে পারবে না। তাই শুক্রবার রাত ১২টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল বন্ধ থাকবে। তবে রোববার সকাল ৬টার পর থেকে এই নৌরুটে ফেরি চলাচল শুরু হবে।

ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট প্রকল্প পরিচালক খান মো. কামরুল আহসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতাধীন ‘শরীয়তপুরের ইব্রাহিমপুর-চাঁদপুর হরিণাঘাট আঞ্চলিক মহাসড়ক ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট’ শীর্ষক প্রকল্পের আওতায় নির্মাণাধীন বালারবাজার সেতুর ডাইভারসন সড়কের বেইলি সেতু মেরামতের জন্য শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত বালারবাজার অংশে সড়ক বন্ধ থাকবে। বালারবাজার সেতু হয়ে চলাচলকারী সকল প্রকার যানবাহনচালক ও যাত্রীসাধারণকে বিকল্প সড়ক ব্যবহার করার জন্য বিশেষ অনুরোধ করেন তিনি। টেকসই ও নিরাপদ যোগাযোগ ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে সকলের সহযোগিতাও কামনা করা হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply