ঢাকায় পাচারের সময় দেড় কোটি টাকার ইয়াবার চালানসহ গ্রেফতার ৪

|

সিনিয়র করেসপডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জে দেড় কোটি টাকা মূল্যের ৪৭ হাজার ৫শ’ পিস ইয়াবার চালানসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩১ মে) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁ উপজেলার মেঘনা টোল প্লাজা থেকে তাদের গ্রেফতার করা হয়। জব্দ করা হয় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আমীর খসরু। আটকৃকতদের বাড়ি কক্সবাজার, চট্টগ্রাম, কুমিল্লা ও সিরাজগঞ্জে। তাদের মধ্যে একজন নারী সদস্যও রয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, বুধবার রাতে কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবার একটি বড় চালান ঢাকার উদ্দেশে পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা কাছে চেকপোস্ট স্থাপন করে। রাত দুইটার সময় সন্দেহভাজন একটি প্রাইভেট কারকে থামানোর সিগন্যাল দিলে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে যাত্রীবেশে থাকা মাদক কারবারিরা পালানোর চেষ্টা করে। এ সময় গাড়ির চালক ও নারীসহ চারজনকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৪৭ হাজার ৫শ’ পিস ইয়াবা পাওয়া যায়। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে যে তারা মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য এবং প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলাও রয়েছে।

গ্রেফতারকৃত চারজনের বিরুদ্ধে মাদক আইনে সোনারগাঁ থানায় মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply