চীনে একসাথে তিন তরুণীর সাথে প্রেম, অভিযোগ করায় আড়াই বছরের কারাদণ্ড

|

ছবি: সংগৃহীত

চীনে এক প্রেমিকের বিরুদ্ধে তিন প্রেমিকার করা অভিযোগ প্রমাণিত হওয়ায় আড়াই বছরের কারাদণ্ড হয়েছে ওই যুবকের। খবর সাউথ চায়না মর্নিং পোস্ট‘র।

প্রতিবেদনে বলা হয়, চলতি বছরের ফেব্রুয়ারিতে ওই তিন নারী একত্রে সাংহাইয়ের ইয়াংপু বিভাগের পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগ দেন, শিউই নামের এক ব্যক্তি তাদের কাছ থেকে প্রতারণার আশ্রয় নিয়ে এক লাখ ইউয়ান (১৫ হাজার ডলার) হাতিয়ে নিয়েছে। এবং সেই অর্থ তিনি ফেরত দেননি। প্রেমের নামে তিনি প্রত্যেকের সাথে প্রতারণা করেছেন।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রেমিক শিউইকে আটক করে পুলিশ। অভিযোগ প্রমাণিত হওয়ায় ইতোমধ্যে তাকে আড়াই বছরের সাজাও দেয়া হয়।

চেং হং নামের তরুণী জানান, শিউইয়ের ওপর তার সন্দেহ শুরু হয়। এরপর যখন শিউই ঘুমাতেন, তখন তিনি তার মোবাইল ফোন দেখতেন। তখন তিনি দেখতে পান, শিউইকে একাধিক মেসেজ পাঠিয়েছেন অপর এক নারী; যার মধ্যে একটি মেসেজ ছিল— কেন সে তার ফোন ধরছে না।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

চেং হং তখন ওই নারীর সাথে যোগাযোগ করেন। তখন তিনি জানতে পারেন, শিয়াও নামের ওই নারীর সাথেও প্রেমের সম্পর্ক আছে শিউইয়ের এবং তাদের দু’জনকেই বিয়ের প্রতিশ্রুতি দিয়েছেন এই কথিত প্রেমিক।

পরে চেং গত ১০ ফেব্রুয়ারি ঝাও লি নামের তৃতীয় এক তরুণীর কাছ থেকে ফোন পান। ওই তরুণী জানান, শিউই তার সাথেও প্রেম করছে।

এসব জানার পর চেং যখন শিউইকে চাপ দেন এবং তার দেয়া অর্থ ফেরত চান তখন সেগুলো ফেরত দিতে অস্বীকৃতি জানায় সে। এরপরই ওই তিন তরুণী মিলে থানায় গিয়ে অভিযোগ করেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply