মেসিকে ফেরাতে ইন্টার মিয়ামির সাহায্য চায় বার্সা!

|

ছবি: সংগৃহীত

লিওনেল মেসিকে ফেরাতে এমএলএস ক্লাব ইন্টার মিয়ামির সাহায্য চাওয়ার পরিকল্পনা করছে বার্সেলোনা। এই গ্রীষ্মেই পিএসজির সাথে চুক্তি শেষ হওয়ার পর ফ্রি এজেন্ট হিসেবে মেসির সম্ভাব্য গন্তব্য হিসেবে যেসব ক্লাবের নাম শোনা যাচ্ছে তার মধ্যে ইন্টার মিয়ামিও আছে। আর সেই সুযোগ বার্সা ভিন্নভাবে কাজ লাগাতে চাইছে বলে জানিয়েছে ফরাসি গণমাধ্যম লে’কিপ।

প্রতিবেদনটিতে জানানো হয়েছে, মেসিকে দলে ভেড়ানোর আর্থিক সঙ্গতি আছে ইন্টার মিয়ামির। আর সেখানেই পিছিয়ে বার্সা। মেসিকে তাই ক্যাম্প ন্যুতে ফিরিয়ে আনার জন্য ইন্টার মায়ামির সঙ্গে আলোচনায় বসতে চাচ্ছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির ইচ্ছা, মেসিকে ইন্টার মিয়ামি ফ্রি এজেন্ট হিসেবে প্রথম ধাপে সই করাবে। তবে এরপর আর্জেন্টাইন এই বিশ্বকাপ মায়েস্ত্রোকে তারা ১৮ মাসের জন্য ধারে পাঠাবে বার্সেলোনায়। এরপর ক্যারিয়ারের সায়ংকালে ইন্টার মিয়ামিতে ফিরে যাবেন বার্সার ইতিহাসের সেরা ফুটবলার মেসি। আর্থিক দুর্দশায় খাবি খাওয়া বার্সেলোনা মেসিকে দলে ভেড়াতে এই পরিকল্পনা করছে বলে জানিয়েছে লে’কিপ।

বলা হয়েছে, এই পরিকল্পনার সুবিধাগুলো হচ্ছে, মেসি এমএলএস’এ যাওয়ার আগে ২০২৪ কোপা আমেরিকা পর্যন্ত ইউরোপের সর্বোচ্চ স্তরে খেলতে সক্ষম হবেন। তাছাড়া ধারণা করা হচ্ছে, প্যারিস সেন্ট-জার্মেইতে তার চুক্তি শেষ হওয়ার পর গন্তব্য হিসেবে বার্সেলোনাই হবে মেসির প্রথম পছন্দ। তবে, বার্সার আর্থিক সঙ্গতি এখনও ঠিক হয়নি। সার্জিও বুসকেটস ও জর্ডি আলবা ক্লাব ত্যাগ করার পরও বেতনের পরিমাণ আরও কমানোর জন্য চেষ্টা করছে বার্সা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply