স্ত্রীকে কুপিয়ে জখম করে স্বামীর আত্মহত্যা

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী :

নরসিংদী পৌর এলাকার কাউরিয়াপাড়ায় স্ত্রীকে কুপিয়ে জখম করে আত্মহত্যা করেছেন স্বামী। বুধবার (৩১ মে) দুপুরে কাউরিপাড়ার খোকন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আকতার হোসেন (৪০) সদর উপজেলার টাউয়াদী এলাকার মলিল মিয়ার ছেলে। তিনি তার দ্বিতীয় স্ত্রী মাহমুদা আক্তার বৃষ্টিকে নিয়ে খোকন মিয়ার পাঁচতলা ভবনের চতুর্থ তলায় ভাড়ায় বসবাস করতেন। এ ঘটনায় গুরুতর আহত মাহমুদ আক্তার বৃষ্টিকে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, নিহত আকতার হোসেন আট বছর আগে তার দ্বিতীয় স্ত্রী মাহমুদ আক্তার বৃষ্টির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর থেকে নরসিংদী পৌর এলাকার এই বাড়িটিতে বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় আজও সকালে বাজার করে বাড়ি ফিরেন আক্তার হোসেন। এ সময় পারিবারিক কলহের জের ধরে তর্কে জরায় স্বামী-স্ত্রী। উত্তেজিত হয়ে স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে আঘাত করেন স্বামী আক্তার হোসেন। এ সময় বৃষ্টিকে আকতার হোসেনের পূর্বের সংসারের কন্যা উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে বৃষ্টি মারা গেছেন ভেবে বাড়িতে থাকা স্বামী আকতার হোসেন তার রুমের সিলিং ফ্যানের সাথে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

নরসিংদী সদর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক শাহীন আহমেদ জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি গুরুতর আহত বৃষ্টিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। ঘটনা তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply