বোয়ালমারীতে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

|

বোয়ালমারী প্রতিনিধি :

ফরিদপুরের বোয়ালমারীতে অবৈধ আগ্নেয়াস্ত্র, কার্তুজ ও ইয়াবাসহ একাধিক মামলার আসামিকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ডাকাতের নাম মো. মানোয়ার শিকদার। সে উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত গ্রামের সোরহাব শিকদারের ছেলে। বোয়ালমারী থানাসহ আশপাশের থানায় তার বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই, অপহরণ, মাদক কারবারসহ ৮টি মামলা রয়েছে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ডহর নগর ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক কবির হোসেনের নেতৃত্বে ফাঁড়ি পুলিশের একটি দল রূপাপাত দক্ষিণপাড়া উকিল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে মানোয়ার শিকদারকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি লোহার তৈরি দেশীয় পাইপগান, ৩ রাউন্ড তাজা কার্তুজ, ১টি রামদাসহ ৮০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। অভিযানের সময় বাড়িওয়ালা উকিল হোসেনসহ বেশ কয়েকজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটককৃত মানোয়ার শিকদারকে রাতেই বোয়ালমারী থানায় হস্তান্তর করে ফাঁড়ি পুলিশ।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক মানোয়ার শিকদার চিহ্নিত দুর্ধর্ষ ডাকাত ও মাদক কারবারি। তার বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। দীর্ঘদিন যাবত তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছিল পুলিশ। তথ্য প্রযুক্তির সাহায্যে তার অবস্থান নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক তাকে গ্রেফতার করা হয়েছে। তার সাথে আরও যারা জড়িত তাদেরকে আইনের আওতায় আনতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদলতে রিমান্ডের আবেদন করবে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply