ফরিদপুরের ভাঙ্গায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

|

ভাঙ্গা প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় স্বপ্না বিশ্বাস (২৫) নামের এক গৃহবধূ লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যায় ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের জান্দি গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ লাশ উদ্ধার করে ভাঙ্গা থানায় নিয়ে যায়। বুধবার (৩১ মে) সকালে গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি তদন্ত জুয়েল জানান, মৃত স্বপ্না বিশ্বাসের স্বামী সজিব বিশ্বাস মঙ্গলবার সকালে কাঠ মিস্ত্রির কাজে বাড়ি থেকে বের হয়। এরপর সকাল আনুমানিক ১০টার সময় স্বপ্না ও তার বড় জা বিথীকা ঘরের পাশে একই টিউবওয়েলে থালা বাসন পরিষ্কার করতে যায়। এই নিয়ে তাদের মধ্যে তর্ক বিতর্কের এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে স্বামী সজিব বিশ্বাস জানতে পেরে মোবাইলে স্ত্রীকে গালমন্দ করেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি বলেন, বিকেলে স্বপ্না বিশ্বাসের শাশুড়ি শেফালী বিশ্বাস পুত্রবধূর কোনো সাড়া শব্দ না পেয়ে এবং দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। পরে দরজা ভেঙে খাটের এক কোণে কাঠের আড়ার সাথে স্বপ্না বিশ্বাসের লাশ ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। মৃত্যু স্বপ্না বিশ্বাসের স্বাধীন (৫) নামের একটি পুত্র সন্তান রয়েছে। এ ঘটনায় রাতে ভাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply