কক্সবাজারে পৃথক অভিযানে ৯ লাখ পিস ইয়াবা জব্দ, গ্রেফতার ৫

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে পৃথক অভিযানে ৯ লাখ পিস ইয়াবা ও লাদেনসহ ৫ মাদক কারবারি এবং মাদক মামলায় ২২ বছর আত্মগোপনে থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার ভোরে কক্সবাজারের টেকনাফে ৯ লাখ ইয়াবাসহ গ্রেফতার করা হয় এক নারীসহ ৫ জনকে। সোমবার মধ্যরাতে কক্সবাজার শহরের রুমালিয়ার ছড়া এলাকা থেকে গ্রেফতার করা হয় মাদক মামলায় ২২ বছর আত্মগোপনে থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে।

মঙ্গলবার বিকালে কক্সবাজারস্থ র‌্যাব ১৫ এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অধিনায়ক লে. কর্নেল মো. সাইফুল ইসলাম সুমন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

টেকনাফ থেকে ৯ লাখ ইয়াবাসহ গ্রেফতারকৃতরা হলেন, টেকনাফ পৌরসভার জালিয়াপাড়া এলাকার আবদুল শুক্কুরের ছেলে আলমগীর হোসেন (১৯), আবদুল শুক্কুরের স্ত্রী এবং আলমগীরের মা সোনা মেহের (৫৫), একই এলাকার সৈয়দ হোসেনের ছেলে আবুল বশর (২২), টেকনাফের হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইল এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো. ফয়সাল (৩১) ও হ্নীলার জাদিরপাড়া এলাকার শামশুল আলমের ছেলে এমরান প্রকাশ লাদেন (২৮)।

অপরজন কক্সবাজার শহরের রুমালিয়ার ছড়া থেকে গ্রেফতার হওয়া সাজাপ্রাপ্ত আসামি ওই এলাকার হাজি আনোয়ারুল ইসলামের ছেলে রশিদ আহমদ। একটি মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত রশিদ ২২ বছর ধরে আত্মগোপনে ছিলেন।

কর্নেল সাইফুল ইসলাম সুমন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মিয়ানমার থেকে ইয়াবা চালান আসার খবরে জালিয়াপাড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ২ লাখ ইয়াবাসহ আলমগীর, সোনা মেহের ও আবুল বশরকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য মতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকা থেকে ৭ লাখ ইয়াবাসহ অপর ২ জনকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, ইয়াবাসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা করে টেকনাফ থানায় ৫ জনকে সোপর্দ করা হয়েছে। সাজাপ্রাপ্ত আসামিকে কক্সবাজার সদর থানার পুলিশের মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply