সাভারে পলাশ হত্যাকাণ্ডে জড়িত ‘থাপ্পড় পার্টি’র দুই সদস্য গ্রেফতার

|

থাপ্পড় পার্টির গ্রেফতারকৃত দুই সদস্য মনির হোসেন ওরফে কসাই মনির ও তার সহযোগী হাবিব মোল্লা।

টার্গেট করা মানুষকে শুরুতে থাপ্পড় দিয়ে আতঙ্ক তৈরি করা হতো। তারপর হতো সবকিছু ছিনিয়ে নেয়ার চেষ্টা। না দিতে চাইলে তাকে ছুরি দিয়ে নৃশংসভাবে হত্যা করে নিয়ে নেয়া হতো সবকিছু। এমন একটি ছিনতাইকারী গ্রুপের সন্ধান পায় ঢাকা জেলা পুলিশ। সম্প্রতি সাভারে পলাশ হত্যাকাণ্ডে এ গ্রুপের সম্পৃক্ততা মেলে। এ পার্টির প্রধান মনির হোসেন ওরফে কসাই মনিরকে তার সহযোগী হাবিব মোল্লাসহ গ্রেফতারও করা হয়েছে।

‘থাপ্পড় পার্টি’র মূলহোতা মনির।

এর আগে, গত বৃহস্পতিবার (২৫ মে) রাতে অফিস শেষে বের হলে সাভারের সিএন্ডবি মোড়ে চার ছিনতাইকারী পলাশ চন্দ্র মিস্ত্রীর পথরোধ করে। ছিনতাইকারী মনির ওরফে কসাই মনির পলাশের গালে থাপ্পড় মারে এবং তার কাছ থেকে সব ছিনিয়ে নিতে যায়। পলাশ বাধা দিলে ছিনতাইকারিরা তাকে ছুরি দিয়ে নৃশংসভাবে হত্যা করে পালিয়ে যায়

সোমবার (২৯ মে) সাভার ও আশুলিয়া এলাকা থেকে পলাশ হত্যার সাথে জড়িত মনির ওরফে কসাই মনির ও হাবিব মোল্লাকে গ্রেফতার করে ঢাকা জেলা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, নেশার টাকার জন্যই চারজন মিলে হত্যার ঘটনা ঘটাতো।

এ প্রসঙ্গে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, এই প্রথম আমরা এমন কোনো গ্রুপকে পেলাম যারা থাপ্পড় দিয়ে ভিকটিমকে হতবিহ্বল করার চেষ্টা করে এবং কিছুক্ষেত্রে খুনও করে। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত ৪ জনের মধ্যে ২ জনকে গ্রেফতার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি আমরা উদ্ধার করতে সক্ষম হয়েছি। এ হত্যাকাণ্ডের সাথে সংশ্লিষ্টতার বিষয়টি তারা স্বীকারও করেছে।

চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply