যত জোরে মারা যায়, কেবল সে চিন্তাই ছিল জাদেজার মাথায়

|

ছবি: সংগৃহীত

চূড়ান্ত নাটকীয়তায় পূর্ণ এক ফাইনাল শেষে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সকে ৫ উইকেটে হারিয়ে পঞ্চম আইপিএল শিরোপা ঘরে তুলেছে মহেন্দ্র সিং ধোনির দল। তার এই নাটকীয়তার শেষ অংকের নায়ক রবীন্দ্র জাদেজা। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে শেষ ২ বলে ১০ রান দরকার ছিল চেন্নাইয়ের। মোহিত শর্মার বলে রবীন্দ্র জাদেজা এক ওভার বাউন্ডারি ও এক বাউন্ডারি হাঁকিয়ে তুলে নেন স্মরণীয় জয়। ম্যাচ শেষে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে জাদেজা জানান, যত জোরে মারা যায় কেবল সে চিন্তাই ছিল এই তারকা অলরাউন্ডারের মাথায়। ক্রিকইনফোর খবর।

ফাইনালে চেন্নাইয়ের জয়ের অন্যতম নায়ক রবীন্দ্র জাদেজা বলেন, হোম ক্রাউডের সামনে শিরোপা জয় করার অনুভূতি সত্যিই অসাধারণ। আমি গুজরাটের সন্তান। সেখান থেকেও অনেকেই এসে চেন্নাইকে সমর্থন করেছে। দর্শকরা সমর্থন দিয়ে গেছে। গত রাত থেকেই দর্শকরা বৃষ্টি থামার জন্য অপেক্ষা করেছে। চেন্নাইয়ের সমর্থকদের তাই অভিনন্দন জানাই। আমরা এই জয়কে উৎসর্গ করছি দলের একজন ভীষণ বিশেষ সদস্যকে, এমএস ধোনি। এই জয় তার জন্য।

শেষ ওভারে কী চলছিল জাদেজার মাথায়; এমন প্রশ্নের জবাবে সিএসকে’র এই অলরাউন্ডার বলেন, আমি কেবল ব্যাট সুইং নিয়ে ভেবেছি যে, যাই হোক না কেন যত জোরে মারা যায়, মারবো। বল কোথায় যাবে সেসব নিয়ে ভাবিনি। হ্যাঁ, শেষ দুই বলে ১০ রান নেয়া সম্ভব। যেকোনো কিছুই সম্ভব। নিজেকে তাই সাহস জুগিয়ে গেছি। সোজা ব্যাটে জোরে শট মারার চেষ্টা করেছি। জানতাম, মোহিত শর্মা স্লোয়ার দিতে পারে, ওয়াইড ইয়র্কারও দিতে পারে। আমি কেবল চেয়েছি যত জোরে শট মারা যায়, তা মারতে।

আরও পড়ুন: যদি হারতেই হয়, ধোনির কাছে হেরে মন খারাপ করবো না: পান্ডিয়া

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply