গাইবান্ধায় হঠাৎ চাকা ফেটে নিয়ন্ত্রণ হারালো যাত্রীবাহী বাস, চালক নিহত

|

গাইবান্ধা প্রতিনিধি:

ঢাকা থেকে আসা অরিন ট্রাভেলসের একটি বাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে চা দোকানের ভিতর দিয়ে খাদে পড়ার ঘটনা ঘটেছে। এসময় চাপা পড়ে ঘটনাস্থলেই বাস চালক উত্তম কুমার (৪৫) নিহত হয়েছেন।

সোমবার (২৯ মে) রাত পৌনে ১০টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী পৌর এলাকার সরকার ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নাজমুল ইসলাম নামের এক বাস যাত্রী জানান, ঢাকা থেকে গাইবান্ধাগামী অরিন পরিবহনের বাসের চালকের পেছনের সিটে বসে ছিলাম। পথে পলাশবাড়ী পৌর শহরের সরকার ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে হঠাৎ করেই বাসের সামনের ডানদিকের চাকা বিস্ফোরিত হয়। এতে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসের সাথে বিপরীতমুখী ভুট্টাবাহী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এক পর্যায়ে বাসটি খাদের পাশের একটি চায়ের দোকানে ঢুকে পড়ে। এ সময় বাসচালক উত্তম ঘটনাস্থলেই নিহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সংঘর্ষের পর বাসটি সড়কের পাশের একটি টি-স্টলে ঢুকে যায়। সৌভাগ্যক্রমে চায়ের দোকানি দোকানের বাইরে থাকায় প্রাণে বেঁচে যান। তবে দোকানের ক্ষয়ক্ষতি হয়েছে।

খবর পেয়ে বাসটি উদ্ধার তৎপরতা চালায় ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মশিউর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালানো হয়। এ সময় দুমড়ে যাওয়া বাসের সামনের অংশে চাপা পড়া চালকের মরহেদ উদ্ধার করা হয়। এছাড়া বাসটি দোকানে ঢুকে পড়ায় ক্ষতি হলেও আর কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply