‘আমি তোমাদের ভালোবাসি’; বাংলাদেশ ও কলকাতা সফর নিয়ে এমি মার্টিনেজ

|

ছবি: সংগৃহীত

সব ঠিক থাকলে, আগামী ৩ জুলাই ঢাকায় আসছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। আজ (২৯ মে) নিজের ভ্যারিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে এ প্রসঙ্গে এ্যাস্টন ভিলার এই আর্জেন্টাইন গোলরক্ষক ইংরেজি হরফে বাংলায় বলেন, আমি তোমাদের ভালোবাসি।

৩৬ বছরের অপেক্ষার ইতি টেনে ২০২২ সালে কাতার বিশ্বকাপ জয় করে আর্জেন্টিনা। দলের মহাতারকা লিওনেল মেসি যদি হন সেই বিশ্বকাপ জয়ের প্রধান চরিত্র, তবে পার্শ্বনায়ক অবশ্যই এমি মার্টিনেজ। বিশ্বকাপের সময় থেকেই বাংলাদেশে আর্জেন্টিনার তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা প্রচার পায় লাতিন আমেরিকার দেশটিতে। আর্জেন্টিনার মানুষ জানতে পারে, প্রায় ১৭ হাজার কিলোমিটার দূরে অবস্থিত দক্ষিণ এশিয়ার একটি দেশে রয়েছে তাদের দলের জন্য অবিশ্বাস্য ভালোবাসা ও সমর্থন। বাংলাদেশের মানুষ ভালোবাসার বন্ধনে আবদ্ধ করেছে বিশ্বকাপজয়ী তারকাদের। আর এই খবর পৌঁছে গেছে বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের কাছে। আগামী জুনে কলকাতা সফরে আসা আর্জেন্টাইন গোলরক্ষক নিজ থেকেই বাংলাদেশে আসতে চেয়েছেন।

যার ব্যবস্থাপনায় কলকাতা আসছেন এমি, সেই শতদ্রু দত্ত বলেন, মার্টিনেজ নিজেই বলেছেন বাংলাদেশে আমার অনেক ভক্ত। সে নিজেই বাংলাদেশে যাওয়ার আগ্রহ জানিয়েছে। আর এর প্রতিধ্বনি আবারও শোনা গেলো এমির ফেসবুক পোস্টে।

এমি লিখেছেন, হ্যালো, আসছে ৩ জুন থেকে ৫ জুন আমি প্রথমবারের জন্য আসতে যাচ্ছি ভারতীয় উপমহাদেশে। সেখানে বেশ কয়েকটি জনহিতকর কর্মকাণ্ডে আমি অংশ নেবো। এর মাঝে থাকছে, ফুটবলকে ছড়িয়ে দেয়ার প্রয়াসে মোহনবাগান ক্লাবে একটি চ্যারিটি ম্যাচে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ, সমর্থকদের সাথে সংযোগ ঘটবে এমন বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশ নেয়া। আমি জানি, কলকাতা এবং বাংলাদেশে আর্জেন্টিনার বিশাল সমর্থক গোষ্ঠী রয়েছে। তাদের সাথে দেখা করার সুযোগ পেয়ে আমি বেশ উত্তেজিত।

পোস্টের শেষ অংশে এই আয়োজনের উদ্যোগ গ্রহণ করায় শতদ্রু দত্তকে ধন্যবাদ জানিয়ে বিশ্বকাপজয়ী এমিলিয়ানো মার্টিনেজ বলেন, আমি তোমাদের ভালোবাসি!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply