পঞ্চগড়ে নগদ টাকাসহ স্বর্ণালংকার চুরি, গ্রেফতার ২

|

পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ে রাতের আঁধারে এক বাড়িতে ৩ ভরি স্বর্ণালংকার ও নগদ ছয় লক্ষ টাকা চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর চোর চক্রের মূল হোতাসহ দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৯ মে) দুপুরে পঞ্চগড় পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি সাংবাদিকদের জানান পঞ্চগড় পুলিশ সুপার এস.এম সিরাজুল হুদা। এর আগে গত ২৬ মে গভীর রাতে পঞ্চগড় সদরের জগদল বাজার (১নং অমরখানা ইউনিয়ন) এলাকায় মাসুদ রানার বাড়িতে চুরির ঘটনাটি ঘটে।

পুলিশ সুপার এস.এম সিরাজুল হুদা জানান, একটি বড় অজ্ঞান পার্টির চক্র জেলার বিভিন্ন এলাকার লোককে সাথে নিয়ে এ চুরির কাজ করে আসছিল। এর মধ্যে বিশেষ অভিযান পরিচালনা করে মূলহোতাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এর সাথে অনেকেই সম্পৃক্ত রয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, চোর চক্রের মূল হোতা জগদল বাজার এলাকার মৃত কালু মিয়ার ছেলে তাজুল ইসলাম ওরফে তাইজি (৩২) ও দশমাইল বাজার মুহুরীজোত এলাকার শহিদুল ইসলামের ছেলে হাসান (৩০)। গ্রেফতারের পর তাইজির দেয়া তথ্য মতে তার বাড়ি থেকে চুরি যাওয়া টাকার মধ্যে ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

মামলার এজাহারে জানা যায়, বাদী মাসুদ রানাসহ পরিবারের সদস্যরা রাতের খাবার শেষে ঘুমাতে যায়। এর মাঝে চোর চক্রের সদস্যরা বাড়িতে প্রবেশ করে ৩ ভরি স্বর্ণালংকার ও নগদ ছয় লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়। রাতে মাসুদের ছোট ভাই মিজানুর রহমানের স্ত্রী আফরোজা বেগম প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ঘুম থেকে উঠে বের হলে ঘরের দরজা খোলা দেখতে পান। এরপর দেখতে পায় ঘরের ভিতরে আলমারিতে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা নাই। একই সময় জমাজমির দলিলপত্র ও কাপড় চোপড় বাড়ির আঙ্গিনার মধ্যে পড়ে থাকতে দেখেন। এরপর চুরির বিষয়টি নিশ্চিত হয়ে রোববার (২৮ মে) পঞ্চগড় সদর থানায় অজ্ঞাতনামা করে মাসুদ রানা বাদী হয়ে মামলা দায়ের করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply