বগুড়ায় নিজ বাড়িতে মা-মেয়ে খুন

|

বগুড়া ব্যুরো:

বগুড়ায় নিজ বাড়ি থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে শহরের বড়গোলা টিনপট্টি এলাকার এ ঘটনা ঘটে। সোমবার দিবাগত রাতের কোনো একসময় দুর্বৃত্তরা তাদের খুন করে পালিয়ে গেছে-এমন ধারণা করছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় এক যুবককে আটক করা হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, টিনপট্টি এলাকার ইউসুফ আলী বেশ কয়েক বছর ধরে সৌদি আরবে কর্মরত। বাড়িতে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে সাত বছরের শিশু কন্যা সুমাইয়া আকতারসহ তার স্ত্রী রুবিয়া বেগম থাকতেন। মঙ্গলবার সকালে বাড়ির অন্য সদস্যরা নিজের ঘরে বিছানার ওপর রুবিয়া ও সুমাইয়ার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ খবর দেন। পরে তারা গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

পুলিশ কর্মকর্তারা বলছেন, রুবিয়াকে ধারালো কোনো অস্ত্র দিয়ে খুঁচিয়ে এবং তার শিশু কন্যাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তাদের ধারণা, পারিবারিক বিরোধ কিংবা ব্যক্তিগত দ্বন্দ্বে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার বাসিন্দা ইলেকট্রিক মিস্ত্রি নয়নকে আটক করেছে পুলিশ। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে এই খুনের তদন্তে পুলিশের বেশ কয়েকটি টিম কাজ শুরু করেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা।

যমুনা অনলাইন:এফএম









Leave a reply