টাঙ্গাইলে দম্পতিকে কুপিয়ে বাড়িতে ডাকাতি; টাকা-স্বর্ণালংকার লুট

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের ভূঞাপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সেনা সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে আহত করে টাকা ও স্বর্ণালংকার লুট করেছে ডাকাতদল।

রোববার (২৮) দিবাগত রাত আড়াইটার দিকে টাঙ্গাইল-তারাকান্দি আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন উপজেলার বাহাদিপুর এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল ঘরের আলমিরাতে থাকা ১১ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

আহতরা হলেন, উপজেলার বাহাদিপুর এলাকার মৃত ইদ্রিস হোসেন তালুকদারের ছেলে ও সাবেক সেনা সদস্য শামছুল হক তালুকদার হিরা (৬০) এবং তার স্ত্রী বাহাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা খাতুন (৪৫)।

ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সাবেক এই সেনা সদস্যের শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

স্থানীয়রা জানান, অবসরপ্রাপ্ত সেনা সদস্য, স্ত্রী ও তার বৃদ্ধ মা বাড়িতে বসবাস করেন। তাদের দুই ছেলের একজন লন্ডন প্রবাসী এবং একজন ঢাকায় একটি মাদরাসায় পড়াশুনা করেন। রোববার গভীর রাতে বিল্ডিংয়ের বারান্দার গ্রিল কেটে ডাকাতদলের সদস্যরা ঘরে প্রবেশ করে। পরে ডাকাতির সময় শব্দ হওয়ায় ওই সেনা সদস্যের ঘুম ভাঙে। পরে ডাকাতির কাজে বাধা দেয়ায় তাকে এলোপাতারিভাবে কোপাতে থাকে ডাকাতরা। এ সময় তার স্ত্রী বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট করে পালিয়ে যায় তারা।

এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদুল ইসলাম জানান, ঘটনার পর ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়। ঘটনায় আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এতে গুরুতর আহত সেনা সদস্যকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় কোনো অভিযোগ পায়নি। তবে ঘটনা শোনার সাথে সাথেই আসামি ধরার জন্য অভিযান পরিচালনা শুরু করেছি বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply