নড়াইলে গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যা

|

নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়ার কুমড়ি গ্রামের গ্রাম পুলিশ মো. বকুল শেখকে (৩৯)
কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২৮ মে) সন্ধ্যার পর কুমড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত বকুল শেখ ওই গ্রামের মৃত বদির শেখের ছেলে।

জানা গেছে, রোববার দুপুরে বকুল শেখ দিঘলিয়া ইউনিয়ন পরিষদে দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরেছিলেন। পরে বিকালে কুমড়ি পূর্বপাড়ার বটতলা ব্রিজের
কাছের বাজারে গিয়েছিলেন কাজের জন্য। সেখান থেকে মাগরিবের আজানের পর বাড়িতে ফেরার পথে কুমড়ি পূর্বপাড়ার গোলাপ খার বাড়ির পাশে পৌঁছালে পূর্ব থেতে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা গ্রাম পুলিশ বকুল শেখকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে পুকুরপাড়ে ফেলে যায়। ঘটনাস্থল থেকে নিহতের বাড়ি কাছাকাছি। মারাত্মক জখম বকুল শেখের চিৎকারে বাড়ি ও গ্রামের লোকজন বেরিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

নিহতের ছেলে রাকিব শেখসহ আত্মীয়রা বলেন, ঘটনাস্থলে অসুস্থ অবস্থায় বকুল শেখ আমাদেরকে জানান যে, কুমড়ি গ্রামের পাগল ও আইনালের সাথে আমার শত্রুতা ছিল। ওরা দু’জন ডাকাতি করতো। পুলিশে ওদের আটক করলে ওরা আমার দোষ দিতো। আর তাই পাগলের ছেলে আজমল, আইনালসহ তার ছেলে হোসেন ও রুবেল এবং মাহামুদ, ইয়ামিনসহ অজ্ঞাতরা আমাকে কুপিয়েছে। আত্মীয়স্বজন ও গ্রামবাসীরা দ্রুত চিকিৎসার জন্য লোহাগড়া হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

লোহাগড়া হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত ডাক্তার সুব্রত জানান, হাসপাতালে আনার অনেক আগেই বকুল শেখের মৃত্যু হয়েছে।

দিঘলিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন বলেন, সকালে পরিষদের মিটিং ছিল। বকুল শেখ গ্রাম পুলিশের দায়িত্ব পালন করে বাড়িতে চলে গিয়েছিলেন। সন্ধ্যার পর দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্বৃত্তদের আটকের চেষ্টা চলছে। ওই এলাকায় পুলিশ টহল দিচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply