নাটোরে যুবককে কুপিয়ে জখম, আটক ১

|

আহত জয় সিং।

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে জমিজমা নিয়ে বিরোধের জেরে জয় সিং (৩৫) নামে এক আদিবাসী যুবককে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। আহত ওই যুবক নওপাড়া গ্রামের মতিলাল সিংয়ের ছেলে।

শনিবার (২৭ মে) বিকাল ৫টার দিকে উপজেলার নওপাড়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

মামলার এজাহারে জানা যায়, নওপাড়া গ্রামের দুই ভাই রফিক হোসেন ও তায়েজ উদ্দিন দীর্ঘদিন থেকে জয় সিংদের জমি দখলের চেষ্টা চালিয়ে আসছিল। এরই একপর্যায়ে জয় সিং শনিবার বিকালে নওপাড়া বাজারে তায়েজের কীটনাশকের দোকানের সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় দোকানের ভেতর থেকে তায়েজ অকথ্য ভাষায় জয় সিংকে গালিগালাজ করতে থাকে। জয় গালিগালাজ করতে নিষেধ করলে রফিক ও তায়েজ হাসুয়া, জিআই পাইপ দিয়ে জয়ের ওপর হামলা চালায়। এ সময় রফিক হাসুয়া দিয়ে জয়ের মাথায় আঘাত করলে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত জয়ের বড় ভাই প্রতাপ সিং জানান, তাদের জমির পাশে রফিক ও তায়েজের জমি আছে। এই দুই ভাই দীর্ঘদিন ধরেই তাদের জমি দখলের চেষ্টা করে আসছে। এ নিয়ে বিভিন্ন সময়ে তাদের সাথে কথা কাটাকাটি হয়েছে। তারই জের ধরে জয় সিংকে কুপিয়েছে তারা। তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি। এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত রফিকের মুঠোফোনে কল দিলে তার নম্বর বন্ধ পাওয়া যায়।

গুরুদাসপুর থানার ওসি মো. মনোয়ারুজ্জামান জানান, এই ঘটনায় আহতের বাবা মতিলাল বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত তায়েজ উদ্দিনকে গ্রেফতার করে। অপর অভিযুক্ত রফিককেও গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply