সৌদি আরবে শূন্য হাতে প্রথম মৌসুম পার করলেন রোনালদো

|

ছবি: সংগৃহীত

সৌদি ক্লাব আল নাসরে ক্রিস্টিয়ানো রোনালদো যখন আসেন, তখন আল নাসরের সামনে সুযোগ ছিল ট্রেবল জেতার। সৌদি প্রো লিগ, কিংস কাপ, সৌদি সুপার কাপ- এই তিন শিরোপা জয়ের সুযোগ ছিল। কিন্তু রোনালদো জিততে পারেননি কিছুই। আল নাসরের হয়ে শূন্য হাতেই প্রথম মৌসুম পার করতে হলো সিআরসেভেনকে।

গতকালের ম্যাচের আগে সৌদি প্রো লিগে ২৮ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিল আল নাসর। সমান ম্যাচ খেলে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ছিল আল ইতিহাদ। শিরোপা জিততে হলে আল নাসরের শেষ দুই ম্যাচ তো জিততে হতোই, একই সঙ্গে আল ইতিহাদের পয়েন্টও হারাতে হতো।

এমন পরিসংখ্যানের ম্যাচে আল ইত্তিফাকের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে আল নাসর। অপরদিকে, আল ফেইহার বিপক্ষে আল ইতিহাদের ৩-০ গোলের জয়ে নিশ্চিত হয়ে গেছে, এই মৌসুমে কিছুই জেতা হচ্ছে না আল নাসরের। কারণ, পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল ইতিহাদের পয়েন্ট ২৯ ম্যাচে ৬৯। সমান ম্যাচে রোনালদোর দলের পয়েন্ট ৬৪। বাকি ম্যাচে জিতলেও আর ইতিহাদকে ধরা সম্ভব নয় আল নাসরের পক্ষে। শনিবার (২৭ মে) রাতের ম্যাচে দলের প্রয়োজনে গোল করতে পারেননি সিআরসেভেন। দ্বিতীয়ার্ধের শেষের দিকে রোনালদোকে তুলে নেন আল নাসরের কোচ।

জানুয়ারিতে ক্লাবটির সঙ্গে চুক্তির পর ১৬ লিগ ম্যাচে ১৪ গোল করেছেন এই মহাতারকা। এর আগে রোনালদোর দল সৌদি সুপার কাপ থেকে সেমিফাইনালে হেরে বিদায় নেয়। এপ্রিলে কিংস কাপেও তার দল হেরে যায় সেমিফাইনালে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply