‘খালেদা জিয়া ক্ষমতায় গেলে বেঁচে থাকতে চাই না’, আত্মহত্যার হুমকি গৌরীপুরের এমপির

|

ময়মনসিংহ ব্যুরো:

‘আমি বিষ খেয়ে আত্মহত্যা করবো, যদি শুনি নৌকা হেরে গেছে। ক্ষমতায় গেছে খালেদা জিয়া। আমি আর বেঁচে থাকতে চাই না। তাহলে বেঁচে থাকার আর কোনো মূল্য নাই।’ এমন কথা বলেছেন ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. নাজিম উদ্দিন আহমেদ।

গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ভূটিয়ারকোনা গ্রামে শনিবার (২৭ মে) উঠান বৈঠক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। এর কারণ হিসেবে বলেন, যৌবনে অস্ত্র ধরেছিলাম, দেশ স্বাধীন করেছিলাম। হায়েনেরা মা-বোনের ইজ্জত লুঠে নিয়েছে এবং ৩০ লাখ মানুষ জীবন উৎসর্গ করেছেন। সেই হায়েনারা যদি ক্ষমতায় থাকে, তাহলে আমার বেঁচে থেকে আর লাভ কী! তাহলে বেঁচে থাকার আর কোনো অধিকার নেই!


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

পরিবেশ ও জলবায়ুবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ আরও বলেন, আমি নিঃস্ব ও রিক্ত! ব্যাংকে আমার কোনো টাকা পয়সা নাই। আমার কোনো সহায়-সম্পদ নেই। আমি সবকিছু দিয়ে চেষ্টা করেছি, মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়ন।

মাওহা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জব্বারের সভাপতিত্বের উঠানে বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, ময়মনসিংহ জেলা পরিষদ ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোহাম্মদ গোলাম সামদানী খান সুমন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজিব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সোহেল রানা, মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল ফারুক, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মোক্তাদির শাহীনসহ অনেকে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply