রিয়াল মাদ্রিদ ছাড়ছেন অ্যাসেনসিও!

|

ছবি: সংগৃহীত

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের উইঙ্গার মার্কো অ্যাসেনসিও ক্লাব ছাড়তে চান বলে গুঞ্জন রয়েছে। এই মৌসুমে রিয়ালের সাথে চুক্তির মেয়াদ শেষ হবে অ্যাসেনসিওর। রিয়ালের পক্ষ থেকে চুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব দিলেও চুক্তির মেয়াদ বাড়াতে চাননা এই উইঙ্গার। রিয়াল ছেড়ে পিএসজি যেতে চান এসেনসিও, এমনটাই জানিয়েছে ‘ইএসপিএন’।

অ্যাস্টন ভিলা, য়্যুভেন্তাস এবং এসি মিলানও এই স্প্যানিশ ফুটবলারকে দলে ভেড়াতে চেয়েছে বলে খবরে প্রকাশ হয়েছিল। তবে অ্যাসেনসিওর এজেন্ট হোর্হে মেন্ডেস এবং পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পোসের মধ্যে আলোচনা ইতিবাচক হয়েছে বলে জানায় ফুটবলের জনপ্রিয় এই ওয়েবসাইটটি।

নতুন মৌসুম শুরুর আগে দলে বড় রকমের পরিবর্তন আনতে চায় পিএসজি। লিওনেল মেসি ও নেইমারের ক্লাব ছাড়ার সম্ভাবনা অনেক বেশি। লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নরা কিলিয়ান এপবাপ্পেকে সঙ্গ দেয়ার জন্য ফরোয়ার্ড খুঁজছে। সেক্ষেত্রে রিয়ালের এই উইঙ্গারকে যোগ্য বিকল্প ভাবা হচ্ছে।

২০১৪ সালে রিয়ালে যোগ দেন অ্যাসেনসিও। ২০১৬ সালে উয়েফা সুপার কাপে সেভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে রিয়ালের জার্সিতে অভিষেক হয় তার। রিয়ালের হয়ে ১৭টি ট্রফি জিতেছেন এই স্প্যানিশ উইঙ্গার। রিয়ালের জার্সিতে তিনটি চ্যাম্পিয়নস লিগ, তিনটি লা লিগা, চারটি ক্লাব বিশ্বকাপ, তিনটি ইউরোপিয়ান সুপার কাপ, তিনটি স্প্যানিশ সুপার কাপ এবং একটি কোপা দেলরে জিতেছেন অ্যাসেনসিও।

এই মৌসুমে এখন পর্যন্ত ১২ গোল ও ৬টি এসিস্ট করা এই উইঙ্গার দলে তার ভুমিকা ও বেতন নিয়ে সন্তুষ্ট নন। তিনি মনে করেন আরও বেশি বেতন পাওয়ার যোগ্য তিনি। এছাড়া অন্য ক্লাবে খেললে আরও বেশি প্লেয়িং টাইম পাবেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply