সাকিবের কাছাকাছি যেতে মিরাজকে যে টোটকা দিলেন পাপন

|

ছবি: সংগৃহীত

সাকিব আল হাসান দেশসেরা অলরাউন্ডার তো বটেই, সর্বকালের সেরা অলরাউন্ডারের সংক্ষিপ্ত তালিকাতেও জায়গা করে নিতে পারেন। বাংলাদেশ ক্রিকেটে যে সাকিবের বিকল্প কেউ নেই, সেটা বেশ কয়েকবার গণমাধ্যমে জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। এবার মেহেদী হাসান মিরাজকেও দিয়েছেন টোটকা। বিসিবি বস মনে করেন, সাকিবের মতো অলরাউন্ডার হতে না পারলেও তার কাছাকাছি যেতে পারেন মিরাজ।

শুক্রবার (২৬ মে) বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিসিএসএ) ১০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। অনুষ্ঠান শেষে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের মুখোমুখি হতে হয় পাপনকে।

সাকিবের বিকল্প কে হতে পারেন? এমন প্রশ্নের উত্তরে নাজমুল হাসান পাপন বলেন, সাকিবের বিকল্প এখনও নাই। মিরাজ যদি ব্যাটিং-বোলিংটা ভালো করতে পারে, তাহলে একমাত্র সে সাকিবের কাছাকাছি যেতে পারে। এমনকি শান্তকে দেখলাম আয়ারল্যান্ডের বিপক্ষে বল করতে; খারাপ করেনি কিন্তু।

এ অনুষ্ঠানে বিসিবি সভাপতি মাশরাফী বিন মোর্ত্তজারও প্রশংসা করেন। পাপন জানান, মাশরাফীর মতো অধিনায়ক পাওয়া কঠিন। তিনি বলেন, মাশরাফীর ক্যাপ্টেন্সি ইউনিক। এমন লিডারশিপ পাওয়া কঠিন। শান্তর ব্যাপারে পাপন বেশ মুগ্ধ। তিনি বলেন, ভবিষ্যতের তারকা হাসান মাহমুদ ও শান্ত। আরও অনেক খেলোয়াড় আছেন যাদের যোগ্যতা আছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply