ভিক্ষা করার সময় ট্রাক চাপায় প্রতিবন্ধী বাবা-ছেলে নিহত

|

ঘাতক ট্রাক

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুুর মহানগরের পুবাইল থানার তেলের লড়ির চাপায় ভিক্ষুক বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ তেলের লড়ি আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ মে) বিকেল চারটায় মিরের বাজার-উলুখোলা সড়কের টিয়া পূর্বপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত বাবা মো. জলিল হোসেন (৬৪) শেরপুর জেলার শ্রীবর্দী থানার জালকাটা গ্রামের উজির আলী ফকিরের ছেলে ও জলিলের ছেলে মো. শহীদ (১৪)। তারা দু’জনে গাজীপুরের পুবাইল এলাকার আইয়ুব আলী পাঠানের বাড়িতে ভাড়া থেকে ভিক্ষাবৃত্তি করতো।

এ ঘটনায় আটক লড়ির চালক শ্রী সুজন মাল্লা (৩৫) জামালপুর ঝেলার মাদারগঞ্জ থানার বীর ভাটিয়ানী থানার মৃত চাম্পা মাল্লার ছেলে। সে পরিবার নিয়ে গাজীপুর মহানগরের বাসন থানা নাওজোর এলাকার নজরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ পুবাইল থানার ওসি জাহিদুল ইসলাম জানিয়েছেন, প্রতিবন্ধী ছেলে শহীদকে হুইল চেয়ারে বসিয়ে ভিক্ষা করতো বাবা মো. জলিল হোসেন। শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে পুবাইলের মিরের বাজার-উলুখোলা সড়কের টিয়া পূর্বপাড়া এলাকা ভিক্ষা করছিল তারা। এ সময় নারায়ণগঞ্জ থেকে গাজীপুরের উদ্দেশে আসা একটি তেলের লড়ি (যশোর-ট-১১-২৯০২) হুইল চেয়ারে করে ভিক্ষা করার সময় প্রতিবন্ধী শহীদ ও জলিলকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply